এতিম শিশুদের নিয়ে জীবন’র ইফতার

বাংলাদেশের সর্বপ্রথম স্বেচ্ছায় রক্তদাতাদের সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ‘জীবন’র বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাঙামাটির এফডাব্লিউভিটিআই মিলনায়তনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ডাঃ হরিচাঁদ শীল। বিশেষ অতিথি ছিলেন মওলানা মোঃ শাহজাহান ও নির্ঝর সংঘের সাধারণ সম্পাদক শংকর হোড়। এছাড়াও সংগঠনের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম রাসেল, মেডিকেল সেল চিফ নিশু সাহা, সংগঠনের সমন্বয়ক সাজিদ-বিন-জাহিদ(মিকি), রাঙামাটি মেডিকেল কলেজ ইউনিটের সদস্য স্নেহাশিস চক্রবর্তী, ক্রিয়েটিভ সেল মেম্বারস আশফাক হোসেন, গায়ত্রী চক্রবর্তী, শরমীন চৌধুরীসহ সাধারণ সদস্য ও রক্তদাতারা।

মূলত, সুবিধাবঞ্চিত এতিম শিশুদের জন্যই ছিলো এই আয়োজন। পাহাড়ে ইতোমধ্যেই বেশ পরিচিতি লাভ করেছে সংগঠনটি। এ অঞ্চলে রক্তদান কার্যক্রমে নতুন মাত্রা যোগ করেছে ‘জীবন’। বর্তমানে তারা রাঙামাটির গন্ডি পেরিয়ে বিভাগীয় শহরগুলোতে স্বেচ্ছায় রক্তদান, মানবিক সাহায্য প্রদান ও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক এই সংগঠনটির সমন্বয়ক সাজিদ-বিন-জাহিদ(মিকি)জানান, ‘জীবন’ নামে বাংলাদেশে প্রথম রক্তদাতাদের জন্য একটি সম্পূর্ণ ব্যতিক্রম সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গড়েছি আমরা। এই সাইটে কেবল স্বেচ্ছায় রক্তদাতারাই নিবন্ধনের সুযোগ পাবেন। এ বছরের নভেম্বরে নিজস্ব ২য় অ্যান্ড্রয়েড অ্যাপ আনার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।
জরুরি রক্তের প্রয়োজনেঃ +৮৮০১৮৫৪২৬৬৬৭৪(জীবন)

Micro Web Technology

আরো দেখুন

গুজবের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো গুজবের বিরুদ্ধে সজাগ থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়েছে। আজ রবিবার …

Leave a Reply