নীড় পাতা » পাহাড়ের সংবাদ » এখনো পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার !

এখনো পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার !

dipankar-ministry1
১৫ জানুয়ারি বুধবার ভোর ৪ টায় মন্ত্রনালয়ের ওয়েবসাইট

দশম জাতীয় সংসদ নির্বাচন শেষ। নির্বাচনে পরাজিত হয়েছেন পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। ইতোমধ্যেই নতুন সংসদ সদস্যদের শপথ গ্রহণ শেষে গঠিত হয়েছে নতুন মন্ত্রীসভা। পার্বত্য মন্ত্রনালয়েরও নিয়োগ পেয়েছেন নতুন পার্বত্য প্রতিমন্ত্রী। নতুন মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং নিয়মিত অফিসও করছেন।

সবকিছুই চলছে স্বাভাবিক নিয়মে,বদলেছে অনেক কিছুই। শুধু বদলায়নি ডিজিটাল সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের ওয়েবসাইটটি। সেখানে এখনো পার্বত্য প্রতিমন্ত্রী হিসেবে বহাল আছেন দীপংকর তালুকদার।

বুধবার ভোর চারটায়ও দেখা যায় একই চিত্র। বিষয়টি দেখে ডিজিটাল সরকারের ভেতরের চেহারা বেরিয়ে আসছে বলে মন্তব্য এক নিয়মিত অনলাইন ব্যবহারকারির। তার প্রশ্ন,খোদ মন্ত্রনালয়ের মন্ত্রী পরিবর্তনের তথ্যই যদি সঠিক সময়ে মন্ত্রনালয়ের ওয়েবসাইটে আপলোড করা না যায়, তাহলে দেশ আর ডিজিটাল হলো কতটুকু ?

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের কাছে পরাজিত হন রাঙামাটি থেকে তিনবার বিজয়ী দীপংকর তালুকদার। ১৯৭৩ সালে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করা দীপংকর তালুকদার ১৯৯১,১৯৯৬ এবং ২০০৮ সালে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং সর্বশেষ আওয়ামী লীগ সরকারের পার্বত্য প্রতিমন্ত্রী এবং নির্বাচনকালিন সরকারেও একই দায়িত্ব পালণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে মাছের পোনা অবমুক্ত

রাঙামাটির কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের উৎপাদন ও বংশবৃদ্ধির লক্ষে লংগদুতে পোনা অবমুক্ত করা হয়েছে। …

Leave a Reply