এক মোবাইলে তিন ভাইয়ের করুণ মৃত্যু !

Mahalchari-dead-picture-2
একসাথে তিন আত্মজকে হারানো পিতা মা ও বোন

খাগড়াছড়ির মহালছড়িতে একটি মোবাইল সেট সেফটিক ট্যাঙ্কে পড়ে গেলে সেটি উদ্ধার করতে গিয়ে ট্যাঙ্কের ভিতরে গ্যাসক্রিয়ায় উবেন্টু চাকমা (৩২)’র মৃত্যু হয়। তাৎক্ষনিকভাবে মেজো ভাই সেভেন্টু চাকমা (৩৫) ছোট ভাইকে উদ্ধারের জন্য ট্যাঙ্কের ভিতরে গেলে সেও একইভাবে মৃত্যুর মুখে পতিত হয়। দুই ভাইয়ের অবস্থার খবর পেয়ে বড় ভাই দৈনিক ভোরের কাগজ পত্রিকার মহালছড়ি প্রতিনিধি প্রদীপ শশী চাকমা (৪২) ঘটনাস্থলে গিয়ে দুই ভাইকে উদ্ধার করতে ট্যাঙ্কের ভিতরে গেলে সেও একইভাবে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

পরে প্রতিবেশীরা এসে তিনজনকে উদ্ধার করে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তিরা মনাটেক গ্রামের সাধন মোহন চাকমার ছেলে।

হৃদয়স্পর্শী ঘটনায় পুরো এলাকা শোকে স্তব্দ হয়ে গেছে।

ঘটনাটি ঘটে, ১৭ মে রবিবার রাত সাড়ে ১১টায়। উদ্ধারকারী রিপন খীসা ও বিপুল চাকমা বর্তমানে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বৃদ্ধ পিতা-মাতার একমাত্র অবলম্বন ৩ পুত্রের শোকে কাতর বাবা সাধন মোহন চাকমা এবং স্বামীর শোকে বার বার মুর্ছা যাচ্ছিলেন প্রদীপ শশী চাকমার স্ত্রী উজ্জলা খীসা ও উবেন্টু চাকমার স্ত্রী অর্পিতা চাকমা। মর্মান্তিক এ ঘটনার খবর পেয়ে বিভিন্ন এলাকা থেকে আসা লোকজন এই হৃদয় বিদারক ঘটনায় চোখের পানি সামলে রাখতে পারছিলেন না। পুরো এলাকায় এখন শোকের মাতম। নিহতের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠেছে আকাশ বাতাস। এদিকে নিহতের পরিবারের সুত্রে জানা গেছে, সোমবার বিকাল ৪ টায় পারিবারিক শ্মশানে তাদের তিনজনকে একসাথে দাহ করা হবে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধূরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উবেন্টু চাকমা টয়লেটে গিয়ে সাথে থাকা মোবাইল সেফটিক ট্যাঙ্কে পড়ে গেলে এ মর্মান্তিক ঘটনার সুত্রপাত হয়। সেফটিক ট্যাঙ্কে পড়ে যাওয়া মোবাইল উদ্ধার করতে গিয়ে উবেন্টু চাকমা সেফটিক ট্যাঙ্কের ভিতরের গ্যাসক্রিয়ায় এর মৃত্যু হয়। উবেন্টু চাকমাকে সেফটিক ট্যাঙ্কের ভিতর থেকে উদ্ধার করতে গিয়ে এর বড়ভাই সাংবাদিকসহ একই ভাবে গ্যাসক্রিয়ায় আরো ২ ভাইয়ের মৃত্যু হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply

%d bloggers like this: