নীড় পাতা » বান্দরবান » এক বছর ২২ দিন পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বান্দরবান জেলা আওয়ামীলীগ

এক বছর ২২ দিন পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অবশেষে নবীন প্রবীণের সমন্বয়ে বান্দরবান জেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বান্দরবানের ‘ভেনাস রেষ্টুরেন্ট’ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদে চেয়ারম্যান ক্যশৈহ্ণা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবীসহ নবগঠিত ৭৫ সদস্য বিশিষ্ট জেলা আওয়ামীলীগের নেতা এবং আওয়ামীলীগের সাতটি উপজেলা, দুটি পৌরসভা ও ৩৩টি ইউনিয়নের দায়িত্বশীল নেতারা উপস্থিতি ছিলেন।

ঘোষিত কমিটিতে পূর্ণাঙ্গ কমিটিতে ক্যশৈহ্ণা’কে সভাপতি এবং মো. ইসলাম বেবী সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। অন্যদের মধ্যে সহ-সভাপতি শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, কাজল কান্তি দাস, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, লক্ষীপদ দাস, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা, অজিত কান্তি দাস, চৌধুরী প্রকাশ বড়ুয়া, দপ্তর সম্পাদক অনিল কান্তি দাস, সহ-দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, প্রচার প্রকাশনা সম্পাদক সাদেহ হোসেন চৌধুরী, সহ-কেলুমং মারমা, আইন বিষয়ক সম্পাদক আইনজীবী ইকবাল করিম রয়েছেন।

জানা গেছে, ২০১৯ সালের ২৬ নভেম্বর রাজারমাঠে আওয়ামীলীগের সম্মেলনে ক্যশৈহ্ণা’কে সভাপতি এবং মো. ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেছিল আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। সম্মেলনের দীর্ঘ এক বছর বাইশ দিন পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply