নীড় পাতা » ব্রেকিং » একুশের বইমেলা শুরু রাঙামাটিতে

একুশের বইমেলা শুরু রাঙামাটিতে

bookmela-01তরুণ প্রজন্মকে বই পড়ার অভ্যাস গড়ে তোলার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

তিনি রবিবার রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শুরু হওয়া রাঙামাটি বইমেলার উদ্বোধন করতে গিয়ে একথা বলেন।

রাঙামাটির জেলা প্রশাসক মো: সামসুল আরেফিনের সভাপতিত্বে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান,রাঙামাটি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মফিজ আহম্মেদ,অতিরিক্ত জেলা প্রশাসক মো:মোস্তফা জামান।

আলোচনা সভার পর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে একুশের চেতনাভিত্তিক সাংস্কৃতিক প্রদর্শন করে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট এর শিল্পীরা। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে একুশে উপলক্ষ্যে রাঙামাটি শিশু একাডেমি,রাঙামাটি শিল্পকলা একাডেমি এবং ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এরপর মেলার স্টলসমূহ ঘুরে দেখেন অতিথিরা। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই মেলা আগামী ২৭ ফেব্রুয়ারি শেষ হবে। মেলায় প্রায় পনেরটি বইয়ের স্টল আছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply