নীড় পাতা » খেলার মাঠ » একতা যুব সংঘ চ্যাম্পিয়ন, জিয়ানগর একাদশ রানার্স আপ

একতা যুব সংঘ চ্যাম্পিয়ন, জিয়ানগর একাদশ রানার্স আপ

IMG_6734মানিকছড়ি উপজেলা প্রশাসন ফুটবল টূর্ণামেন্ট-২০১৪ এর ফাইনাল খেলা শনিবার সম্পন্ন হয়েছে। উক্ত খেলায় প্রতিদ্বন্ধিতা করেছে একতা যুব সংঘ বনাম জিয়ানগর একাদশ। খেলায় ট্রাইব্রেকারে খেলাটি ৩-৪ গোলের ব্যবধানে একতা যুব সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।
মানিকছড়িতে গত ১৮ আগষ্ট থেকে উপজেলা প্রশাসন ফুটবল টূর্ণামেন্ট এর আয়োজন করে। এতে ১৫টি দল অংশ গ্রহণ করে।
ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোল শূণ্য ড্র হলে সরাসরি খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়। এতে একতা যুব সংঘ ৩-৪ গোলে জিয়ানগর একাদশকে পরাজিত করে। খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হয় একতা যুব সংঘের মেহেদি হাসান সাগর। খেলা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. মাসুদ করিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রাব্বি আহসান (পিএসসি,জি), উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা নির্বাহী অফিসার সনজিদা শরমিন, উপজেলা ভাইস চেয়ারম্যঅন রাহেলা আক্তার, সাব জোন কমান্ডার মেজর আহসান, ওসি মো. শফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাসুদ করিম বলেন, খেলাধুলা মানুষের শারিরিক ও মানসিক পরিবর্তনে সহায়ক। তাই লেখাপড়ার পাশাপাশি ছেলেমেয়েদের খেলা ধুলায় উৎসাহ দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ করেন। তিনি আরো বলেন অচিরেই খাগড়াছড়িতে মহিলা ফুটবল টুর্ণামেন্ট শুরু হবে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে গ্রামীণ খেলাধুলায় বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হওয়ায় পুরাতন ডাইনছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী রোফেজা আক্তার ও রাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র আঃ আলীকে নগদ অর্থ ও পুরস্কার প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply