নীড় পাতা » খেলার মাঠ » একতরফা ম্যাচে সবুজসংঘকে ৪-০ গোলে হারালো ইয়ুথ স্পোর্টিং

একতরফা ম্যাচে সবুজসংঘকে ৪-০ গোলে হারালো ইয়ুথ স্পোর্টিং

YOUTH-SPORTING-CLUB---.পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের সোমবারের খেলায় একতরফা ম্যাচে ৪-০ গোলে সবুজসংঘ ক্লাবকে হারিয়েছে ইয়ুথ স্পোর্টিং ক্লাব।
রাঙামাটির চিং হ্লা মং চৌধুরি মারি স্টেডিয়ামে খেলার শুরু থেকেই একক আধিপত্য দেখিয়ে পুরো মাঠের নিয়ন্ত্রন নিয়ে নেয় ইয়ূথ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। একের পর এক আক্রমেন প্রতিপক্ষ সবুজ সংঘকে নাস্তানুবদ করে ইয়ুথের খেলোয়াড়রা।
খেলার ২১ মিনিটে এবং ৩১ মিনিটে পরপর দুইগোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেন রাজু চাকমা। প্রথমার্ধশেষে খেলার ফলাফল ২-০ তে শেষ হলেও দ্বিতীয়ার্ধে মিশুক চাকমা এবং এন আহম্মদ শফি আবারো ১ টি করে গোল করলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-০ গোলে।
খেলার শেষ বাঁশি বাজার সময় পর্যন্ত আর কোন গোল না হওয়ায় শেষাবধি ফলাফলও থাকে একই। পুরো খেলায় ইয়ুথের একচ্ছত্র আধিপত্যের সামনে অসহায় সবুজ সংঘ শুধুমাত্র দুইবার ইয়ুথ রাঙামাটির গোলবার লক্ষ্য করে শট করে। আবু তাহের মুন্না ও পলাশের করা সেই দুটি শটও লক্ষ্যভ্রষ্ট হওয়ায় গোল বজ্ঞিত থাকতে হয় তবলছড়ির ওমদামিয়া পাহাড় এলাকার ক্লাবটিকে। এই খেলার পর ৭ ম্যাচ শেষে ইয়ুথ স্পোর্টিং ক্লাবের পয়েন্ট ১৫ আর সবুজ সংঘের পয়েন্ট মাত্র ৭।
এদিক খেলা পরিচালনা করেন মাহমুদ হাসান মামুন। সহকারী রেফারি হিসেবে তাকে সহযোগিতা করেন সনজয় বড়–য়া ও সোহেল আহম্মেদ।
মঙ্গলবার একই মাঠে বিকেল ৩ টায় মুখোমুখি হবে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ও জেলা মুকুল ফৌজ।
রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে এই লীগের স্পন্সর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও বেসরকারি ব্যাংক প্রাইম ব্যাংক। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে পাহাড়টোয়েন্টিফোর ডট কম।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম।

মঙ্গলবার একই মাঠে বিকেল ৩ টায় মুখোমুখি হবে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব জেলা মুকুল ফৌজ।
Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply