একটি মহল চাঁদাবাজি, অপহরণে লিপ্ত থেকে পাহাড়ের উন্নয়ন বাধাগ্রস্ত করছে

পার্বত্য অঞ্চলের উন্নয়নে সরকারের গৃহীত কর্মসূচিগুলো বাস্তবায়ন করতে আপামর সকল জনগণকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সঠিকভাবে পরিচালিত হলে পার্বত্য অঞ্চলের মানুষের ভাগ্যের দুয়ার খুলে যাবে। কিন্তু একটি মহল সরকারের কর্মকান্ডে বাধা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। তারা চাঁদাবাজি, অপহরণসহ বিভিন্ন কর্মকান্ডে লিপ্ত রয়েছে বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, যারা মন্দির, মসজিদ ও বিহার নির্মাণ কাজ থেকে চাঁদা দাবি করে নিজেদের সংস্কার চালায় তাদের কাছে পার্বত্যবাসী কিছু আশা করতে পারে না। মঙ্গলবার কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম বেবী’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মফিজুল হক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য থোয়াই চিং মারমা, জেলা পরিষদ সদস্য সান্ত¦না চাকমা, কৃষকলীগের আহ্বায়ক জাহিদ আকতার, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগসহ ওয়ার্ডের নেতাকর্মীরা ইফতার মাহফিলে যোগ দেন।

ইফতার মাহফিলের আগে দীপংকর তালুকদার কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগসহ ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় উপজেলার নেতাকর্মীরা সাবেক পার্বত্য প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা ও ঈদের অগ্রিম অভিনন্দন জানান।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply