‘একজন নেতাকর্মী গ্রেফতার হলে বান্দরবান অচল করে দেয়া হবে’

Bandarban-Awamilig-Michil-Pবান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমান বলেছেন, ঐতিহাসিক ছয়দফা আওয়ামীলীগে রক্তে মিশে আছে। আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ নেই। বান্দরবান আওয়ামীলীগে বিভাজন তৈরির অপচেষ্টা করে সফল হওয়া যাবেনা। ছাত্রলীগের সম্মেলনে অপ্রীতিকর ঘটনার জন্য দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। নেতাকর্মীদের স্বার্থে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং পার্বত্য জেলা পরিষদের সদস্য পদও ছাড়তে রাজি আছি। দলের একজন নেতাকর্মীকেও গ্রেফতার করা হলে বান্দরবান অচল করে দেয়া হবে। আজ রোববার বান্দরবানে ঐতিহাসিক ছয়দফা দিবসে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

বান্দরবান বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, যুবলীগের নেতা মোহাম্মদ এরশাদ, কলেজ ছাত্রলীগের সদস্য সচিব আহসানুল আলম রুমু’সহ সংগঠনের নেতারা।

এরআগে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐতিহাসিক ছয়দফা দিবসে বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি শহর প্রদক্ষিন করে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply