নীড় পাতা » খাগড়াছড়ি » ঋণের টাকা আয়বর্ধন কাজে বিনিয়োগ করতে হবে: মাটিরাঙ্গা ইউএনও

বিআরডিবি’র ঋণ বিতরণ

ঋণের টাকা আয়বর্ধন কাজে বিনিয়োগ করতে হবে: মাটিরাঙ্গা ইউএনও

গৃহীত ঋণের টাকার যথাযথ ব্যবহার নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন মাটিরাঙ্গার ইউএনও বিভীষণ কান্তি দাশ। তিনি বলেছেন, ঋণের টাকা আয়বর্ধনমূলক কাজে বিনিয়োগ করতে হবে। আয় বর্ধনমূলক কাজে বিনিয়োগের মাধ্যমে একটি সমাজের আর্থিক ব্যবস্থাপনা বদলে যেতে পারে।

বৃহস্পতিবার দুপুরে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) আওতাধীন ধলিয়া আদর্শগ্রাম বিত্তহীন সমবায় সমিতির সদস্যদের মাঝে ঋণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। ইউএনও বলেন, ‘সরকারি অর্থের যথাযথ ব্যবহারের মাধ্যমে সফলতা পাওয়া সম্ভব। গৃহীত অর্থ যথাময়ে ফেরত দিয়ে সরকারি সুবিধা গ্রহণ করতে হবে।’

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর পাটোয়ারী, মাটিরাঙ্গা ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান মো. জাকির হোসেন বাবলু ও মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) আওতাধীন ধলিয়া আদর্শগ্রাম বিত্তহীন সমবায় সমিতির ২৩ জন সদস্যের মাঝে ২৫ হাজার টাকা করে করে আবর্তক ঋণ প্রদান করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে বিষপানে কিশোরীর আত্মহত্যা

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় বিষপান করে নুরুন নাহার (১৮) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। সে উপজেলার …

Leave a Reply