নীড় পাতা » বান্দরবান » উপজেলা পরিষদ নির্বাচন: লামায় দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন আরও ৪ জন

উপজেলা পরিষদ নির্বাচন: লামায় দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন আরও ৪ জন

নির্বাচন কমিশন কর্তৃক আগামী ফেব্রুয়ারি মাসে ঘোষণা হবে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল আর মার্চে নির্বাচন। গণমাধ্যমে এ খবর আসার পর থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা শুরু করে দিয়েছেন প্রচার-প্রচারণা।

এরই ধারাবাহিকতায় দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখা। উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরও ৪ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

শনিবার বিকালে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র নেতাকর্মীদের হাতে তুলে দেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে লামা উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি মো. আনিছুল হক, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী জাহানারা বেগম ও পৌর তাঁতী লীগের আহবায়ক কমিটির সদস্য নাজমা বেগম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

চেয়ারম্যান পদে ১জন, ভাইস চেয়ারম্যান পদে ১জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র সংগ্রহের সত্যতা নিশ্চিত করেছেন লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল।

Micro Web Technology

আরো দেখুন

লামায় এবারও জয়ী নৌকার প্রার্থী জহিরুল

কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই বান্দরবানের লামা পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শনিবার রাত আটটায় …

Leave a Reply