নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা

সাজেকে শুরু আওয়ামীলীগের প্রচারণা

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা

সোমবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পর থেকেই নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছে আওয়ামীলীগ। এ দিন রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট বাজারে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সাজেক থানা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পথ সভা, আলোচনা সভা মধ্য দিয়ে প্রচার-প্রচারণা শুরু করেছে দলটি।

সাজেক থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজিত দে’র সঞ্চালনায় সাজেক থানা আওয়ামীলীগের সহ-সভাপতি গরেন্দ্র ত্রিপুরার সভাপতিত্বে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীড় সদস্য দীপংকর তালুকদার।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর এই পথসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষকেতু চাকমা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কেরল চাকমা,
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা শ্রমিকলীগের সভাপতি মো. শামছুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিতা দেওয়ান রিপা, জেলা যুব মহিলালীগের সভাপতি রোকেয়া আক্তার প্রমুখ।

এছাড়াও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আঃ শুক্কুর মিয়া, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আহাম্মদ, যুগ্ন সাধারণ গিয়াস উদ্দিন, বাঘাইছড়ি পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জমির হোসেন, সাধারণ সম্পাদক মো. মনছুর আলী, সহ-সভাপতি মো. আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন, সাধারণ সম্পাদক জগৎ দাশ, সেচ্ছাসেবক লীগের সভাপতি নুরে আলম খোকন, সাধারণ সম্পাদক হাজী মহি উদ্দিন, জেলা ছাত্রলীগের সদস্য আ. গফুর সুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারণ সম্পাদক ইসতিয়াক হাসান উপস্থিত ছিলেন।

পথ সভায় দীপংকর তালুকদার, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, পাহাড়ের শান্তি-শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের জনসাধারণকে আহবান জানান।

তিনি বলেন, ‘জেএসএস বিগত সময়ে অস্ত্রের মুখে ভোটারদের জিম্মি করে ভোট ডাকাতি করেছিলো। সুষম উন্নয়নের নামে ভোটারদের ভোট হরণ করা হয়েছে। কিন্তু সুষম উন্নয়ন তো দূরের কথা, মানুষের দুর্সময়েও তাদের পাওয়া যায়নি।’

পথসভা শেষে তিনি মাচালং এ পথ সভা করেন এবং রাতে সাজেক রুইলুই পাড়ায় রাত্রি যাপন করবেন। মঙ্গলবার বঙ্গলতলী, রুপকারী, তুলাবান , মুসলিম ব্লক ও সন্ধ্য ৬ টায় উপজেলা চৌমুহনী সদর মুক্ত মঞ্চে পথ সভার আয়োজন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply