নীড় পাতা » খাগড়াছড়ি » ‘উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়যুক্ত করুন’

‘উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়যুক্ত করুন’

khagrachari-pic-1পাহাড়ে বসবাসরত বিভিন্ন জাতিগোষ্ঠীর মধ্যে ঐক্য, শান্তি,সম্প্রীতি বজায় রেখে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন খাগড়াছড়ি জেলা উপজেলা আওয়ামীলীগের নেতারা। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের অধিকার নিশ্চিত করে দেশকে উন্নয়নশীল করতে আওয়ামীলীগের বিকল্প নেই’- মন্তব্য করে তারা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে বর্তমান সরকার একাত্তরের মানবতা বিরোধী অপরাধীদের বিচার শুরু করায় পাকিস্তানপন্থী বিএনপি-জামাত জোট সাংবিধানিক নির্বাচন বানচালের অপচেষ্টা চালাচ্ছে বলেও অভিযোগ করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের শাপলা চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার প্রচারণা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা। সমাবেশে জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বর্তমান সরকারের আমলে খাগড়াছড়িতে যে উন্নয়ন হয়েছে তা নজিরবিহীন। এই ধারা অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত-শিবিরের অপশক্তি থেকে দেশকে রক্ষার চেষ্টা করছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রতিটি কাজে তারা বিরোধীতা করছে। তিনি পাহাড়ে শান্তিচুক্তির বাস্তবায়নসহ সকল জাতিগোষ্ঠীর স্ব স্ব অধিকার নিশ্চিত করার জন্য নৌকা ভোট দেয়ার আহ্বান জানান।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী দোস্ত মোহাম্মদ চৌধুরী, সাবেক এমপি এ কে এম আলিম উল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহেদুল আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা, কংজরী চৌধুরী, কল্যাণ মিত্র বড়–য়া, নির্মলেন্দু চৌধুরী, মংক্যচিং চৌধুরী, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ কাশেম, জেলা মহিলা লীগের নেত্রী বাশরী মারমা, আশীষ ভট্টাচার্য্য, এস এম শফি, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, কে এম ইসমাইল, জেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল বাহার, সুইনাংচিং মারমা এবং নারীনেত্রী বাসন্তী চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

লক্ষীছড়ির ৬ সেতু নির্মাণে শ্লথগতি, চরম দুর্ভোগ

পাহাড়ি জেলা খাগড়াছড়ির সবচেয়ে দুর্গম উপজেলা লক্ষীছড়ি। যেতে হয় মানিকছড়ি উপজেলা হয়ে। মানিকছড়ি থেকে লক্ষীছড়ি …

One comment

  1. সত্যিই নির্বাচন জমেছে বলে মনে হচ্ছে ।

Leave a Reply

%d bloggers like this: