নীড় পাতা » খেলার মাঠ » উদ্বোধনী খেলায় বলাকাকে ১-০ গোলে হারালো ছদক ক্লাব

উদ্বোধনী খেলায় বলাকাকে ১-০ গোলে হারালো ছদক ক্লাব

football-03পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধনী খেলায় গতবারের চ্যাম্পিয়ন ছদক ক্লাব ১-০ গোলে বলাকা ক্লাবকে পরাজিত করেছে। খেলা শেষ হওয়ার আট মিনিট আগে ছদক ক্লাবের শামীম ক্লাবের পক্ষে একমাত্র জয়সূচক গোলটি করেন।

খেলার শুরুতে উভয় দল আক্রমন পাল্টা আক্রমন চালালেও বল জালে জড়াতে পারেনি। একাধিক সুযোগ নষ্ট করে উভয় দলের খেলোয়াড়রা। খেলার শেষ বাঁিশ বাজার ৮ মিনিট আগে ছদক ক্লাবের বদলি খেলোয়াড় মোঃ শামীম ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় এক শটে গোল করে দলকে ১-০ তে এগিয়ে নেন। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় উদ্বোধনী খেলায় বলাকা ক্লাবকে ১-০গোলে পরাজিত করে ছদক ক্লাব। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ছদক ক্লাবের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় রনবীর চাকমা। ম্যান অব ম্যাচকে নগদ এক হাজার টাকা পুরস্কার তুলে দেন রাঙামাটির বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক জাপান কুমার দেওয়ান। খেলা পরিচালনা করেন আবদুল হান্নান মিরন। উদ্বধনী দিনে বিপুল সংখ্যক দর্শক খেলা দেখতে মাঠে আসেন।
শনিবার  একই মাঠে উইং স্টার স্পোটিং ক্লাবের  বিপক্ষে মাঠে নামবে সবুজ সংঘ ।
এক বছর পর শুরু হওয়া এ লীগের আয়োজক রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও রাঙামাটি জেলা ফুটবল এসোসিয়েশন। এ টুর্নামেন্টের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডট কম।Football-04

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply