নীড় পাতা » খেলার মাঠ » উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্রাদার্স ১-০ গোলে হারালো উইন স্টারকে

উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্রাদার্স ১-০ গোলে হারালো উইন স্টারকে

Man-of-the-match
ম্যান অব দ্যা ম্যাচ

উত্তেজনায় ঠাসা ছিল শনিবারের ম্যাচ। আক্রমন পাল্টা আক্রমনে প্রতিপক্ষের রক্ষনভাগ ভেঙ্গে বল জালে জড়াতে মরিয়া হয়ে খেলেছে তারা। গ্যালারী ভর্তি দর্শকদের মুর্হুমুহু করতালিতে প্রানবন্ত হয়ে উঠে ম্যাচটি। টানটান উত্তেজনাপূর্ণ নিজেদের প্রথম ম্যাচে উইন স্টার স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ১-০ গোলের জয় পায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব।

Brothers
বিজয়ী ব্রাদার্স স্পোর্টিং ক্লাব

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের শনিবারের খেলার শুরু থেকেই উভয় দল আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। খেলার পুরোটা সময় ধরে চলে বল দখল ও প্রতিপক্ষের জালে বল জড়ানোর প্রানান্তর প্রচেষ্টা। কিন্তু সকল প্রচেষ্টাই যেন রক্ষনভাগের খেলোয়াড়দের শক্ত প্রতিরোধের কাছে হার মানে। খেলার প্রথমার্থ গোলশুণ্যভাবে শেষ হয়। দ্বিতীয়ার্থের শুরু থেকেই উভয় দল আবারো গোল আদায়ে মরিয়া হয়ে খেলে। সুযোগও সৃষ্টি হয় একাধিক। কিন্তু দুদলই কাজে লাগাতে পারেনি সেসব সুযোগ। খেলার ৬৭ মিনিটের মাথায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় মতিউর গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। বাকি সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ১-০গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের মতিউর।

win-Star
উইনষ্টার স্পোর্টিং ক্লাব

খেলা পরিচালনা করেন আব্দুল হান্নান মিরন। ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন রাঙামাটি মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নীরূপা দেওয়ান।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

রবিবার একই মাঠে আবাহনী ক্রীড়া চক্রের বিপক্ষে খেলতে নামবে ইয়ুথ স্পোর্টিং ক্লাব ।
Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply