নীড় পাতা » খেলার মাঠ » ইয়ুথ স্পোর্টিং আর প্রতিভাসের খেলা ১-১ গোলে ড্র

ইয়ুথ স্পোর্টিং আর প্রতিভাসের খেলা ১-১ গোলে ড্র

2014-01-20-0826পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের সুপার সিক্স রাউন্ডের মঙ্গলবারের খেলাটি ছিলো বেশ প্রানবন্ত আর তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ। লীগের অন্যতম শক্তিশালী দুই ক্লাব ইয়ুথ স্পোর্টিং ক্লাব এবং প্রতিভাস এদিন মুখোমুখি হয়।
রাঙামাটির চিং হ্লামং চৌধুরী মারি স্টেডিয়ামে খেলার শুরু থেকেই ছন্দ আর গতিময় ফুটবলের প্রদর্শন করতে থাকে উভয় দলের খেলোয়াড়রা। আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্যেই প্রথমার্ধের ৮মিনিটের সময় গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেন ইয়থ স্পোর্টিং ক্লাবের রাজু চাকমা। গোল পরিশোধে প্রতিভাসের মরিয়া চেষ্টা সত্ত্বেও প্রথমার্ধের খেলা শেষ হয় ১-০ গোলেই।
দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া প্রতিভাস ফল পায় ১৭ মিনিটেই। এসময় মধ্যমাঠের খেলোয়াড় রেজাউল হাসানোর বাড়ানো বলে তীব্র শটে জালে জড়িয়ে খেলায় সমতা আনেন প্রতিভাসের আলিম আরিফ। এরপর উভয় দল আক্রমন আর পাল্টা আক্রমন চালালেও কোন দলই গোল করতে পারেনি। ফলে ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।
এই ড্রয়ের ফলে ইয়ুথ স্পোর্টিং ক্লাবের পয়েন্ট দাঁড়ালো ৫ খেলায় ৯। আর প্রতিভাসের ৫ খেলায় ৮।
খেলা শেষে সুপার সিক্স রাউন্ডে প্রতিদিনের মতো এদিনও দর্শকদের মাঝে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র’র বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো।
বুধবার সুপার সিক্সের পরবর্তী খেলায় মুখোমুখি হবে সবুজ সংঘ এবং ছদক ক্লাব।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

বুধবার বিকেল ৩ টায় সুপার সিক্স এর  খেলায় মুখোমুখি হবে সবুজ সংঘ এবং ছদক ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply