নীড় পাতা » খেলার মাঠ » ইয়ুথ স্পোর্টিংকে ৪-১ গোলে হারিয়ে শিরোপার কাছাকাছি ছদক

ইয়ুথ স্পোর্টিংকে ৪-১ গোলে হারিয়ে শিরোপার কাছাকাছি ছদক

Chodak-Clubরাঙামাটি ফুটবল লীগের সুুপার সিক্সের রবিবারের খেলায় ইয়ুথ স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা অর্জনের খুব কাছাকাছি অবস্থানে ছদক ক্লাব। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষেই নিজেদের অবস্থান পাকাপোক্ত করে নিল ছদক। এ জয়ের ফলে নিজেদের শেষ ম্যাচে ছদক যদি ব্রাদার্সের কাছে অন্তত ১৩-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত না হয় তাহলে এবারের লীগ শিরোপা তাদের ঘরেই উঠছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের সুপার সিক্সের শুক্রবারের খেলায় মুখোমুখি হয় ইয়ুথ স্পোর্টিং ক্লাব ও ছদক।
রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের আয়োজনে রয়েছে জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা।
এদিন খেলার শুরু থেকেই জয় ছিনিয়ে নিতে আক্রমনাত্মক খেলতে থাকে ছদক। অপরদিকে প্রতিপক্ষের একের পর এক আক্রমন ঠেকাতেই ব্যস্ত থাকতে হয় ইয়ুথ স্পোর্টিং ক্লাবকে। নিজেদের সব কৌশল ও শক্তি দিয়ে খেলা ছদক প্রথমার্ধের ৩মিনিটেই গোল আদায় করে নেয়। দলের পক্ষে শাহাদাৎ হোসেন বাবু গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। এরপরেই যেন চেপে বসে ইয়ুথের উপর। একের পর এক আক্রমনে বিধ্বস্ত করে ফেলে প্রতিপক্ষ ইয়ুথের রক্ষণভাগ। খেলার ৮মিনিট, ৩৫মিনিট ও ৩৯মিনিটের মাথায় শাওন পরপর তিন গোল করে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন। আর দলকে এগিয়ে নেয় ৪-০গোলে। দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটের মাথায় ইয়ুথের পক্ষে একমাত্র সান্তনা সূচক গোলটি করেন মিশুক চাকমা। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ৪-১গোলে জয় পায় দাপুটে ছদক। খেলা পরিচালনা করেন আবদুল হান্নান মিরন।
এই জয়ের ফলে ছদকের সংগ্রহ ২২ পয়েন্ট। অপরদিকে পরাজিত ইয়ুথের রয়েছে ১৫ পয়েন্ট। ১৪ ফেব্রুয়ারী ছদক ও ব্রাদার্সের মধ্যকার ম্যাচটিই হবে অঘোষিত ফাইনাল। কারণ এদিন ব্রাদার্স জিতলে পয়েন্টে ছদকের সমান হবে মাত্র। কিন্তু ছদককে বিশাল গোলের ব্যবধানে ব্রাদার্স হারাতে না পারলে চ্যাম্পিয়নের শিরোপাটা তাদের হবে না। কারণ ছদকের রয়েছে ২৪ গোল আর ব্রাদর্সের রয়েছে ১২ গোল।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

সোমবার একই মাঠে বিকেল ৩ টায় প্রতিভাস মুখোমুখি হবে সবুজ সংঘের। ।
Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’, নেপথ্যে ‘প্রেম’

রাঙামাটিতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক পুলিশ কনস্টেবলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে জেলা …

Leave a Reply