নীড় পাতা » খেলার মাঠ » ইয়ুথ ও মুকুল ফৌজের ড্র’র মধ্য দিয়ে শেষ হলো প্রথম রাউন্ড

ইয়ুথ ও মুকুল ফৌজের ড্র’র মধ্য দিয়ে শেষ হলো প্রথম রাউন্ড

2014-01-20-0826প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচেও গোলের দেখা পেলনা ইয়ুথ স্পোর্টিং ক্লাব ও জেলা মুকুল ফৌজ। নিজেদের সর্বশক্তি প্রয়োগ করে খেললো তারা,তবে খেলা শেষের ফলাফল শূণ্য। সুপার সিক্সের টিকেট আগেই নিশ্চিত হওয়া এই দুই দল লীগের প্রথম রাউন্ডের শেষ খেলায় গোল করতে পারলো না।

অবশ্য এ খেলায় মুকুল ফৌজ হেরে গেলে হিসেবটা অন্যরকম হতো। কারণ এতে পয়েন্টে রাইজিং স্টারের সমান হতো। তখন গোল ব্যবধানে রাইজিং স্টারই সুপার সিক্সের টিকেট পেয়ে যেতো।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের বুধবারের খেলায় ইয়ুথ ও জেলা মুকুল ফৌজের খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে।
উভয় দলের খেলোয়াড়রা নিজেদের সর্ব্বোচ্চ শক্তি প্রদর্শনে মরিয়া হয়ে খেলে।
আক্রমন পাল্টা আক্রমনে একের পর এক প্রতিপক্ষের রক্ষনভাগ ভেদ করে বল জালে জড়ানোর প্রচেষ্টায় প্রানান্তর চেষ্টা চালাতে থাকে। কিন্তু নির্ধারিত সময়ে কোনো দল গোল করতে না পারায় গোলশুন্যভাবে ড্র হয়।
খেলা পরিচালনা করেন সোহেল আহমেদ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইয়ুথ স্পোর্টিং ক্লাবের ১১ নং জার্সি পরিহিত খেলোয়াড় রাজু চাকমা। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন রাঙামাটি জেলা ফুটবল দলের সাবেক ফুটবলার জয়নল আবেদীন।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

২৬ জানুয়ারি একই মাঠে শুরু হবে সুপার সিক্স এর খেলা,সুপার সিক্সের টিকেট পাওয়া দলগুলো হচ্ছে ছদক, ব্রাদার্স, মুকুল ফৌজ, সবুজ সংঘ, ইয়ুথ ও প্রতিভাস স্পোর্টিং ক্লাব। ।
Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply