নীড় পাতা » খেলার মাঠ » ইয়ুথ’কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নের দরজায় কড়া নাড়ছে ব্রাদার্স !

ইয়ুথ’কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নের দরজায় কড়া নাড়ছে ব্রাদার্স !

Brothersরাঙামাটি ফুটবল লীগের সুুপার সিক্সের শুক্রবারের খেলায় ইয়ুথ স্পোর্টিং ক্লাবকে ২-০গোলে হারিয়ে চ্যাম্পিয়নের দরজায় কড়া নাড়ছে ব্রাদার্স। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা ছদকের পর্যায়ে পৌঁছে গেল ব্রাদার্স। আর ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের আরেক ধাপ পিছিয়ে পড়ল ইয়ুথ স্পোর্টিং ক্লাব।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের সুপার সিক্সের শুক্রবারের খেলায় রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে
শুরু থেকেই দাপুটে ভাব নিয়ে খেলতে থাকে ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। অপরদিকে প্রতিপক্ষের একের পর এক আক্রমন ঠেকাতেই ব্যস্ত থাকতে হয় ইয়ুথ স্পোর্টিং ক্লাবকে। রক্ষণভাগে শক্ত প্রতিরোধের কারনে প্রথমার্ধে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ব্রাদার্স। ফলে গোলশুন্যভাবে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে উভয় দলই আক্রমন পাল্টা আক্রমনে মরিয়া হয়ে খেলে। দ্বিতীয়ার্ধের ২৪মিনিটের মাথায় ব্রাদাসর্ স্পোর্টিং ক্লাবের ৯ নং জার্সি পরিহিত খেলোয়াড় মতিউর রহমানের গোলে ১-০গোলে এগিয়ে যায়। চার মিনিট পরেই অর্থাৎ ২৮মিনিটের মাথায় সুইলাচিং মারমা গোল করলে ২-০গোলে এগিয়ে যায় ব্রাদার্স। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০গোলে পরাজয় ঘটে ইয়ুথের। এক ম্যাচ বাকি থাকতেই ব্রাদার্সের সংগ্রহ ১৯পয়েন্ট। রবিবার ইয়ুথের বিপক্ষে ছদকের জয়-পরাজয়ের উপর নির্ভর করছে ব্রাদার্সের চ্যাম্পিয়ন হওয়া না হওয়া। অপরদিকে ইয়ুথের সংগ্রহ ১৫ পয়েন্ট।

এদিন খেলা পরিচালনা করেন আবদুল হান্নান মিরন।  শনিবার কোন খেলা নেই লীগের।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

রবিবার একই মাঠে বিকেল ৩টায় ইয়ুথ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে ছদক ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply