নীড় পাতা » বান্দরবান » ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বান্দরবানে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে জেলা সদরের সূয়ালক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি রফিক উল্লাহ’র নেতৃত্বে পুলিশের একটি দল জেলার সদর উপজেলার সূয়ালক ইউনিয়নের লম্বাঘোনা এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিচ ইয়াবা ্ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন-কক্সবাজারের টেকনাফের দমদমিয়া গ্রামের বাসিন্দার আব্দুস সাত্তারের পুত্র নুরুল ইসলাম (৩৮) এবং আবুল কাশেমের পুত্র আবু তাহের (২৮)। এদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রির উদ্দেশ্যে বান্দরবান আনা হচ্ছিল। দীর্ঘদিন ধরে তারা স্থানীয় সংঘবদ্ধ একটি মাদক ব্যবসায়ী চক্রের সঙ্গে মিলে ইয়াবাসহ মাদকদ্রব্যের ব্যবসা চালিয়ে আসছে। সংঘবদ্ধ চক্রটিকে ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply