নীড় পাতা » খেলার মাঠ » ইয়াং রাঙামাটি’কে গোলবন্যায় ভাসালো ইয়ুথ স্পোর্টিং ক্লাব

ইয়াং রাঙামাটি’কে গোলবন্যায় ভাসালো ইয়ুথ স্পোর্টিং ক্লাব

YOUTH-SPORTING-CLUB---.
বিজয়ী ইয়ুথ স্পের্টিং ক্লাব

জাতীয় সংসদ নির্লীচনের কারণে খেলা বন্ধ ছিলো তিনদিন। কিন্তু বিরতির পর মঙ্গলবার শুরু হওয়া লীগের ম্যাচটি ছিলো একচেটিয়া।  নিজেদের প্রথম ম্যাচে হজম করেছিলো ৬ গোল আর দ্বিতীয় ম্যাচেও ভাসল গোলবন্যায়। গুরুত্বপূর্ণ এমন একটি লীগে ইয়াং রাঙামাটি ক্লাবের ধারাবাহিক এ ব্যর্থতায় এবং দলটির এমন বাজে পারফরম্যান্সে রীতিমত হতাশ ক্রীড়াপ্রেমিরা।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগের মঙ্গলবারের খেলায় ইয়ুথ স্পোর্টিং ক্লাবের কাছে ৮-০ গোলের বিশাল ব্যবধানে হারে ইয়াং রাঙামাটি।
এর আগে রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের কাছে ৬-০গোলে হারার পর এবার ইয়ুথ স্পোর্টিং ক্লাবের কাছে ৮-০ গোলে হারলো ইয়াং রাঙামাটি। খেলার শুরু থেকেই নি¯প্রান খেলে ইয়াং রাঙামাটির খেলোয়াড়রা। তাদের এমন সুযোগে গোলের উৎসবে মেতে উঠে ইয়ুথ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। খেলার প্রথমার্ধের ১৪মিনিটের মাথায় ইয়ুথ স্পোর্টিং ক্লাবের শাওন দাশ গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। এরপর ২৯মিনিট, ৩৬ মিনিট ও ৪০ মিনিটে শফি পরপর তিন গোল করে নিজের হ্যাট্রিক করে এবং দলকে ৪-০গোলে এগিয়ে নেয়। খেলার দ্বিতীয়ার্ধের ৬ মিনিটে কালোবরন চাকমা, ২১মিনিটে মোঃ ইকবাল হোসেন, ৩১ মিনিটে বিজয় চাকমা এবং শেষ বাঁশি বাঁজার ৫ মিনিট আগে শফি গোল করলে ৮-০ গোলের বিশাল ব্যবধানে হারে ইয়াং রাঙামাটি। লীগে এ পর্যন্ত এটিই ছিল সবচেয়ে বেশি গোলের ম্যাচ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইয়ূথ স্পোর্টিং ক্লাবের ৪ গোলদাতা শফি।

পুরস্কার হিসেবে নগদ এক হাজার টাকা তুলে দেন রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক দীপন তালুকদার। খেলা পরিচালনা করেন হাসমত আলী।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

বেলা আড়াইটায়   একই মাঠে মোহামেডান মুখোমুখি হবে ছদক স্পোর্টিং ক্লাবের ।।
Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply