নীড় পাতা » ব্রেকিং » ‘ইসলামে জঙ্গিবাদের স্থান নেই’

‘ইসলামে জঙ্গিবাদের স্থান নেই’

bilaichariইসলাম কখনও জঙ্গিবাদের স্থান দেয় না। ইসলাম শান্তির নাম। জঙ্গি ও সন্ত্রাসী কায়েমের মধ্য দিয়ে সারাবিশ্বে যারা ইসলামের গায়ে কলঙ্ক মাখাচ্ছেন এবং দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চেষ্টায় রয়েছেন তাদের বিরুদ্ধে মোকাবেলা করতে দেশের সকল জনতা ও সুশীল সমাজের সচেতন ও এগিয়ে আসতে হবে।

হলি আর্টিজান, ঐতিহাসিক শোলাকিয়া ঈদ জামাত ও দেশব্যাপী জঙ্গি হামলা, সন্ত্রাস এবং চাঁদাবাজিসহ ২১ আগস্ট দেশনেত্রী শেখ হাসিনার হামলাকারীদের বিচারের দাবিতে সোমবার বিলাইছড়ি বাজার প্রাঙ্গণে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে মিলিত হন বাংলাদেশ উপজেলা আওয়ামী লীগ, ঐতিহ্যবাহী উপজেলা হেডম্যান-কার্বারী এসোসিয়েশন, উপজেলা মহিলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগসহ উপজেলার সচেতন সমাজ।

বিক্ষোভ সমাবেশে উপজেলায় জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী ২১ সদস্য বিশিষ্ট একটি নাগরিক কমিটির ঘোষণা করা হয়। এতে সভাপতি রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার সদস্য ও সাবেক বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা এবং সাধারণ সম্পাদক হিসেবে শুভাশীষ কর্মকারকে ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাহীদুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে জঙ্গি বিরোধী বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, উপজেলা মুক্তিযোদ্ধকমান্ডার শাক্যপ্রিয় বড়–য়া, সিএইচটি হেডম্যান নেটওয়াক সাধারণ সম্পাদক শান্তি বিজয় চাকমা (হেডম্যান), কেংড়াছড়ি আল মাহমুদিয়া এবতেদায়ী মাদ্রাসা শিক্ষ মৌলভী মোঃ মাহমুদ হোসাইন, বিলাইছড়ি বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি প্রদীপ দাশ, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক থুইপ্রু মার্মা (আকাশ), উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈকত দাশ রুবেল ও যুব সমাজের পক্ষে লিপটন দেবনাথ প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply