নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘ইসলামের শত্রুরাই শিশু ও মানুষ হত্যা করছে’

‘ইসলামের শত্রুরাই শিশু ও মানুষ হত্যা করছে’

kaukhali-ranirhat-islamic-mশায়খুল হাদীস আল্লামা ওবাইদুল হক নঈমী বলেছেন, সুন্নিয়ত প্রতিষ্ঠার মাধ্যমে দিশেহারা মানুষকে আল্লাহর দ্বীনের পথে ফিরিয়ে আনতে হবে। ভীতি বা সন্ত্রাস ছড়িয়ে নয়, আউলিয়ায়ে কেরামের প্রদর্শিত ধারায় ইসলামের প্রচার ও প্রসার ঘটাতে হবে।

তিনি মঙ্গলবার রাতে রাণীরহাট ফাজিল মাদ্রাসা মাঠে আহলে সুন্নাত ওয়াল জামা’আত আয়োজিত এক বিশাল তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান অতিথিতির বক্তব্য রাখছিলেন।

অতিথি বলেন শিশু ও মানুষ হত্যা করে যারা ইসলাম প্রতিষ্ঠার কথা বলেন, তারাই মূলত ইসলামের শত্রু। এসব অপশক্তিকে সামাজিকভাবে বয়কট করা সকলের দায়িত্ব ও কর্তব্য। আলোর মাঝে যেমন অন্ধকার থাকতে পারেনা, দূর্গন্ধের মাঝে অবস্থান করে যেমন করে সুগন্ধ নেয়া যায়না, তেমনি করে ইসলাম ও জঙ্গীবাদ এক সাথে চলতে পারেনা।

রাঙ্গুনীয়া উত্তর গাউসিয়া কমিটির সভাপতি মাওলানা আবুল কালাম বয়ানীর সভাপতিত্বে অনুষ্ঠিত তফসীরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, গাউসিয়া কমিটির য্গ্মু মহাসচিব এ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ার।

এতে তাফসীর পেশ করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছির বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা আবুল কাসেম মুহাম্মদ ফজলুল হক, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার মুফাচ্ছির আল্লামা বখতেয়ার উদ্দিন আল কাদেরী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আকতার হোসেন, ১নং রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জামাল উদ্দিন মোস্তফা জাহাঙ্গীর, ১৩নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজদ্দৌলা দুলাল, ইসলামী ফ্রন্ট রাঙ্গুনীয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল্লামা আলী শাহ্ নেছারী, গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক আল্হাজ্ব মোহাম্মদ আবু মনছুর, আঞ্জুমানে খোদ্দমুল মোসলেমিন আবহার সাধারণ সম্পাদক আলহাজ্ব হাফেজ সুলতান মাহমুদ।

এতে ওয়ায়েজ করেন আল্লামা অধ্যক্ষ তৈয়ব আলী, আল্লামা অধ্যক্ষ নজরুল ইসলাম, আল্লামা আ.ত.ম. লিয়াকত আলী, আল্লামা হাফেজ ওসমান গণি, আল্লামা গোলাম মোস্তফা মুহাম্মদ নুরুন্নবী, আল্লামা মোজাম্মেল হক নঈমী।

মাহফিলের উদ্বোধন করেন ইসলামী ফ্রন্ট রাঙ্গুনীয়া উপজেলা সভাপতি আলহাজ্ব আল্লামা আবদুল খালেক আল কাদেরী। মাহফিল তত্ত্বাবধান করেন রানীরহাট ব্যবসায়ী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সোহেল চৌধুরী।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply