নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘ইসলামী ছাত্রসেনা একটি নিষ্কলুষ ও অহিংস ছাত্রসংগঠন’

‘ইসলামী ছাত্রসেনা একটি নিষ্কলুষ ও অহিংস ছাত্রসংগঠন’

sena-1‘দেশের অহিংস ছাত্ররাজনীতির মডেল ইসলামী ছাত্রসেনা,প্রতিষ্ঠার তিনযুগেও এ সংগঠনের বিরুদ্ধে এখনো পর্যন্ত কোনো অভিযোগ উঠেনি। দেশের কোনো সংবাদমাধ্যমে এ সংগঠনের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ পরিবেশন করা হয়নি। এ থেকে স্পষ্ট প্রমানিত হয় যে ছাত্রসেনা একটি নিষ্কলুষ ও অহিংস ছাত্রসংগঠন। আদর্শ ছাত্রদের পাঠশালায় পরিনত হয়েছে এ সংগঠন। আগামীতেও এ সংগঠন নিজস্ব স্বকীয়তা বজায় রেখে মেধাবী ও চরিত্রবান ছাত্রদের নিরাপদ ঠিকানা হিসেবে দেশের জন্য সুনাগরিক সৃষ্টিতে ইতিবাচক ভুমিকার রাখবে নিঃসন্দেহে।’

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাঙামাটিতে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ আল্লামা আলহাজ্ব নুরুল আলম হেজাজী।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক মোঃ মনসুর আলী। ইয়াছিন রানা সোহেলে সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরী, সাবেক জেলা ছাত্রসেনার সভাপতি মোঃ আলমগীর। আলোচনা সভা শেষে ছাত্রসেনার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক মোঃ তারেক আজিজ। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি সিনিয়র মাদ্রাসা শাখার সভাপতি হাফেজ মোঃ মুছলেহ উদ্দিন, বাঘাইছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি শাহজাদা আব্দুল বারি, রাঙামাটি সরকারী কলেজের সদস্য আবদুল্লাহ আল-নোমান, হাফেজ তানজিলুর রহমান, সাইফুল উদ্দিন প্রমূখ।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply