নীড় পাতা » খাগড়াছড়ি » ‘ইকোছড়ি ইন’ থেকে মাদকসহ আটক ৮ !

‘ইকোছড়ি ইন’ থেকে মাদকসহ আটক ৮ !

Khagrachari-pic-01খাগড়াছড়ির জেলা সদরের আবাসিক হোটেল ইকোছড়ি ইন থেকে মাদকদ্রব্য ব্যবহারের সরঞ্জামসহ ৮ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করে। বিলাশবহুল এই হোটেলের মালিক পার্বত্য চট্টগ্রামের অন্যতম ধর্নাঢ্য ঠিকাদার মো: সেলিম।

আটককৃতরা হলেন, জেলা সদরের মুসলিম পাড়া এলাকার মুসলিম উদ্দিনের ছেলে জয়নাল আবেদিন (২৬), কুমিল্লাটিলা এলাকার আবুল কাশেমের ছেলে নুর আহম্মেদ(২০), মোল্লাপাড়ার আবদুর রবের ছেলে মোঃ আবদুল্লা(২৯), একই এলাকার আবদুর রব মিয়ার ছেলে মার্শাল(২৭)।

গঞ্চপাড়ার মোঃ ইসহাকের ছেলে মোজাম্মেল হোসেন(৩০,কুমিল্লাটিলার আকবর আলী সিকদারের ছেলে মিজানুর রহমান(২৪), হরিণাথ পাড়ার আবদুল মজিদের ছেলে মোঃ হোসেন(৩৫) এবং নারিকেল বাগান এলাকার মোঃ আলমগীরের ছেলে মোঃ শাহিন(২৬)।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৭টার দিকে সেনাবাহিনী ও পুলিশ জেলা সদরের ‘ইকোছড়ি ইন’ নামক হোটেলে তল্লাশি চালায়। পরে একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। এসময় ইয়াবা, হেরোইন,গাজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ব্যবহারের সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এদিকে এই বিষয়ে বিস্তারিত জানতে হোটেলের মালিক মোঃ সেলিমের মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply