নীড় পাতা » খাগড়াছড়ি » ইউপিডিএফ কর্মী হত্যা : বাজার বয়কট ও অবরোধ ঘোষণা

ইউপিডিএফ কর্মী হত্যা : বাজার বয়কট ও অবরোধ ঘোষণা

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার দুর্গম মরাটিলা এলাকায় মিলন মহেন্দ্র ত্রিপুরা (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। সে ওই এলাকার মিলন ভূষণ ত্রিপুরার ছেলে। শুক্রবার রাত আনুমানিক ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত যুবক প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ কর্মী বলে নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়। তবে এ ঘটনায় ইউপিডিএফের কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। আঞ্চলিক রাজনীতির বিরোধের জেরে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ। এসময় একটি পিস্তলও উদ্ধার করা হয়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ মরদেহ উদ্ধারে গেছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এ ঘটনায় সড়ক অবরোধ ও বাজায় বয়কটের ঘোষণা দিয়েছে ইউপিডিএফ । রবিবার পানছড়ি বাজার বয়কট ও সোমবার পানছড়িতে আধাবেলা সড়ক অবরোধের কথা জানানো হয়।শনিবার সকালে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটির পানছড়ি থানা সংগঠক রুপায়ন চাকমা এই তথ্য জানান।

Micro Web Technology

আরো দেখুন

নতুন ২০ জনসহ রাঙামাটিতে শনাক্ত বেড়ে ৬৭৭

পার্বত্য জেলা রাঙামাটিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ। বৃহস্পতিবার আসা রিপোর্টে জেলায় নতুন …

Leave a Reply