ইউপিডিএফের ১৫ নেতা-কর্মী আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় একটি চাঁদের গাড়ি থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ১৫ নেতা-কর্মীকে আটক করেছেন নিরাপত্তাবাহিনীর সদস্যরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে তাঁদের আটক করা হয়। আটক ব্যক্তিদের মাটিরাঙা থানায় সোপর্দ করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন খাগড়াছড়ি সদর উপজেলার পশ্চিম গোলাবাড়ী এলাকার জ্ঞানেন্দ্র ত্রিপুরা, চম্পাঘাট এলাকার তপন চাকমা, জগত কুমার ত্রিপুরা ও সুভাশীষ খীসা, আকবারীপাড়ার জয় ত্রিপুরা ও জেনি ত্রিপুরা, মঙ্গারামপাড়ার সুমেস ত্রিপুরা, বিচিতলা এলাকার দুলাল মনি চাকমা, কান্তি ত্রিপুরা; মাটিরাঙা উপজেলার বোলা হাজাপাড়ার পলাশ ত্রিপুরা, বানর ত্রিপুরা, রূপন ত্রিপুরা, মিলন কান্তি ত্রিপুরা, আশুতোস কার্বারীপাড়ার সুনীতি বিকাশ চাকমা ও রাম দয়াল কার্বারীপাড়ার মনো বিকাশ ত্রিপুরা।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে আজ ইউপিডিএফের কর্মীরা মাটিরাঙা সদরের খুব কাছাকাছি গভীর জঙ্গলে বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে নিরাপত্তাবাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালান। টের পেয়ে কর্মীরা জঙ্গলে পালিয়ে যান। চাঁদের গাড়িতে করে ঘটনাস্থল ত্যাগ করার সময় ইউপিডিএফের ১৫ নেতা-কর্মীকে আটক করেন নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

মাটিরাঙা থানার উপপরিদর্শক মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply