নীড় পাতা » খাগড়াছড়ি » ‘ইউপিডিএফের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ভিত্তিহীন’

‘ইউপিডিএফের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ভিত্তিহীন’

UPDF-flag-coverসম্প্রতি ইউপিডিএফ-এর বিরুদ্ধে চাঁদাবাজির যে ‘অভিযোগ’ করা হচ্ছে তা ‘ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত’ উল্লেখ করে অভিযোগ প্রত্যাখ্যান করেছে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)।
সংগঠনটির কেন্দ্রীয় প্রচার বিভাগ থেকে রোববার সংবাদ মাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, ইউপিডিএফ একটি গণতান্ত্রিক সংগঠন। গঠনলগ্ন থেকে ইউপিডিএফ গনতান্ত্রিকভাবে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। কাজেই, ইউপিডিএফের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ সর্বৈব মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। ইউপিডিএফকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে সংগঠনের ভাবর্মূর্তি ক্ষুন্ন করতেই এ ধরনের মিথ্যা অভিযোগ করা হচ্ছে।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশের প্রত্যেকটি রাজনৈতিক দল যেভাবে জনগণের সহযোগিতা নিয়ে পরিচালিত হয়ে থাকে, ইউপিডিএফও জনগণের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা নিয়ে তার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। জনগণই ইউপিডিএফ-কে আর্থিকসহ প্রয়োজনীয় সহযোগিতা দিয়ে আন্দোলনে সহায়ক ভূমিকা পালন করছে।
বিবৃতিতে, ইউপিডিএফের বিরুদ্ধে মিথ্যাচার ও সকল ষড়যন্ত্র বন্ধ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।
ইউপিডিএফ’র প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply