নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ইউকেচিং বীরবিক্রম’র পাশে সেনাবাহিনী

ইউকেচিং বীরবিক্রম’র পাশে সেনাবাহিনী

Bandarban-Armi-Picসেনাবাহিনীর উদ্যোগে বান্দরবানের বীর মুক্তিযোদ্ধা ইউকেচিং বীর বিক্রম’কে হুইল চেয়ারসহ অর্থ সহায়তা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে সেনাবাহিনীর ৬৯ সেনা রিজিয়নের উদ্যোগে সেনাবাহিনীর ৭ ফিল্ড এ্যাম্বুলেন্স মেডিক্যাল অফিসার লেঃ কর্ণেল সাখাওয়াত হোসেন চৌধুরী আনুষ্ঠানিকভাবে মুক্তিযোদ্ধা ইউকেচিং বীর বিক্রম’কে হুইল চেয়ার এবং ৩ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন। এসময় সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এখন থেকে প্রতিমাসে তাকে ৩ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করবে সেনাবাহিনী। এছাড়া সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে একটি সেমিপাকা বসতঘরও নির্মাণ করে দেয়া হয়েছে।

uk-ching-news-
গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে পাহাড়টোয়েন্টিফোর ডট কম-এ প্রকাশিত প্রতিবেদন ‘যুদ্ধজয়ী ইউকেচিং এখন লড়ছেন দারিদ্রতার সঙ্গে’

সেনাবাহিনীর ৬৯ সেনা রিজিয়নের জিএসটু মাহাবুব মোর্শেদ জানান, পার্বত্যবাসির অহংকার বীর মুক্তিযোদ্ধা ইউকেচিং বীর বিক্রম’কে সেনাবাহিনীর পক্ষ থেকে প্রতিমাসে ৩ হাজার টাকা করে আর্থিক অনুদান দেয়া হচ্ছে। এছাড়াও ৬৯ সেনা রিজিয়নের অর্থায়নে সেমিপাকা ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। মুক্তিযোদ্ধাদের কল্যানে সেনাবাহিনীর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান এই সেনাকর্মকর্তা।

প্রসঙ্গত,গত ১৬ ডিসেম্বর মহান বিজয়ের দিন বান্দরবানের মুক্তিযোদ্ধা ইউকেচিং বীর বিক্রমের দারিদ্র ও দুর্দশা নিয়ে রিপোর্ট প্রকাশ করেছিলো পার্বত্য চট্টগ্রামভিত্তিক জনপ্রিয় অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডট কম। ওইদিন ‘যুদ্ধজয়ী ইউকেচিং এখন লড়ছেন দারিদ্রতার সঙ্গে’ শীর্ষক প্রতিবেদনটি বেশ সাড়া জাগায় পাঠকমহলে।

Micro Web Technology

আরো দেখুন

থানচিতে অবৈধ ইটভাটা ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত

বান্দরবানের থানচিতে অনুমোদনহীন গড়ে ওঠা অবৈধ একটি ড্রাম চিমুনীর ইটের ভাটা ভেঙে দিয়েছে ভ্রম্যমাণ আদালত। …

Leave a Reply