নীড় পাতা » খেলার মাঠ » ইউএনও গোল্ডকাপের ফাইনালে লংগদু-মাইনী

ইউএনও গোল্ডকাপের ফাইনালে লংগদু-মাইনী

20160108_151128উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে চিরপ্রতিদ্বন্ধী লংগদু একাদশ ও মাইনীমুখের শেখ রাসেল ক্রীড়া চক্র। গত ১৭ ই ডিসেম্বর শুরু হওয়া এ টুর্নামেন্টে উপজেলার মোট আঠারোটি ফুটবল দল অংশগ্রহন করে।

নকআউট পদ্ধতির এ খেলায় শেষ পর্যন্ত ফাইনালে অবতীর্ণ হলো লংগদু ও মাইনীমূখের এ দুটি দল। অতীতে উপজেলার এ মাঠে অনেক বারই মুখোমুখি হয়েছে চীর প্রতিদ্বন্ধি লংগদু ও মাইনীমুখ এবং স্থানীয় দর্শকদেরও উত্তেজনা লক্ষ্য করা যায় এ দুটি দল মুখোমুখি হলে, অনেক সময় উত্তেজনা বা মারামারির পর্যায়েও চলে যায়। তবে এবারের টুর্নামেন্টে আইনশৃংখলা বাহিনী কঠোর অবস্থানে আছে, বিশেষ করে সেনাবাহিনী জোরালো ভূমিকা পালন করছে, এমনটাই জানালেন,ক্রীড়াসংস্থার যুগ্ম সম্পাদক এম এ হালিম।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক লংগদু যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুবে ইলাহী বললেন, এবারের টুর্নামেন্ট বেশ সুন্দরভাবেই পরিচালিত হচ্ছে, আমরা সেনাবাহিনীর অভিজ্ঞ রেফারী দ্বারা ম্যাচ পরিচালনা করছি। আশা করছি ফাইনাল ম্যাচটিও কোন রকম ঝামেলা ছাড়াই শেষ হবে। বর্তমানে উপজেলা নির্বাহী অফিসার ছুটিতে থাকায় ফাইনাল ম্যাচের তারিখ নির্ধারিত হয়নি, তবে ১৫ তারিখের মধ্যেই ফাইনাল খেলা লংগদুবাসী দেখতে পাবে, এমনটাই জানালেন আয়োজক উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply