আস্থা স্থাপনের প্রচারণায় পথনাটক

natokপাহাড়ে অবারিত শান্তি,পাহাড়ী-বাঙালীর চিরায়ত সম্পর্ককে আরো কাছাকাছি করা এবং পারস্পরিক বিরোধ ও ভুল বোঝাবুঝির অবসানে কাজ শুরু করা জাতিসংঘ উন্নয়ন সহায়তা কর্মসূচী-পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন প্রকল্পের (ইউএনডিপি-সিএইচটিডিএফ) পৃষ্ঠপোষকতায় গঠিত ট্রাস্ট বিল্ডার্স এলায়েন্স এর ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে রাঙামাটির কাউখালির পোয়াপাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘শান্তি ও সম্প্রীতির বিষয়ে গণসচেতনতার উদ্দেশ্যে পথনাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে উপজেলার পোয়াপাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই কর্মসূচীতে অংশ নেন ট্রাস্ট বিল্ডার্স এলায়েন্স এর ভলান্টিয়ার এবং রাঙামাটির সংস্কৃতিকর্মীরা।
প্রদর্শিত পথনাটকে পার্বত্য চট্টগ্রামের পাহাড়ী বাঙালীর চিরায়ত সম্পর্ক তুলে ধরে আপদে বিপদে প্রত্যেকে প্রত্যেকের পাশে থাকা এবং সবাইকে প্রথমে কোন বিশেষ জাতি বা গোষ্ঠী হিসেবে নয়, মানুষ হিসেবে চিহ্নিত করার আবেদন রাখা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউখালি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যানি চাকমা, ভাইস চেয়ারম্যান মংসিউ চৌধুরী,ইউএনডিপি-সিএইচটিডিএফ এর কর্মকর্তা ঝুমা দেওয়ান, হিমওয়ান্তির প্রধান নির্বাহী টুকু তালুকদার, ট্রাস্ট বিল্ডার্সের সৈকত রঞ্জন চৌধুরী,বিআরডিবির চেয়ারম্যান বেলালউদ্দিন প্রমূখ। natok-02

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply