নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি

আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি

আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র
কাম্ভে হাউস, কে কে রায় সড়ক, রাঙ্গামাটি পার্বত্য জেলা।
ফোনঃ ০৩৫১-৬৩৫৭০

খন্ডকালীন নিয়োগ বিজ্ঞপ্তি
তারিখ: ১৩জুলাই ২০১৬

আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র ও সেভ দ্য চিলড্রেন ২০১৫ সাল থেকে রাঙামাটি জেলার সদর ও কাউখালী উপজেলায় শিশুর ক্ষমতায়ন প্রকল্প বাস্তবায়ন করছে। উক্ত প্রকল্প এলাকায় বেশ কিছু গবেষণা কার্যক্রম পরিচালিত হবে। গবেষণা কাজে মাঠ পর্যায়ের প্রাথমিক ও প্রাক-প্রাথমিক বিদ্যালয় এবং সংশ্লিষ্ট অন্যান্য জায়গা থেকে ডাটাসংগ্রহ/জরিপ কাজ সম্পাদনের জন্য খন্ডকালীন বেশ কিছু তথ্য সংগ্রহকারী প্রয়োজন। যোগ্য ও আগ্রহী প্রার্থীদের নিকট থেকে জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র আহবান করা হচ্ছে।

পদের নাম : তথ্য সংগ্রহকারী

পদেও সংখ্যা : ১২ জন (তবে প্রয়োজনর প্রেক্ষিতে পদের সংখ্যা কম বা বেশি হতে পারে)

সম্মানীভাতা : দৈনিক ১২০০ টাকা থেকে ১৪০০ টাকার মধ্যে (যেদিন কাজ থাকবে শুধু সেদিনের সম্মানী ভাতা প্রদান করা হবে)

কর্ম এলাকা : রাঙ্গামাটি সদর ও কাউখালী উপজেলা, রাঙ্গামাটি পার্বত্য জেলা।

অভিজ্ঞতা ও শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক বা সমমান। ডাটাসংগ্রহ/জরীপ কাজের পূর্ব-অভিজ্ঞতা। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

অন্যান্য যোগ্যতা : চাকমা অথবা মারমা ভাষায় পারদর্শী হতে হবে। বাংলা, চাকমা অথবা মারমা ভাষায় যোগাযোগে দক্ষ থাকতে হবে (স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও বিদ্যালয় সংশ্লিষ্ট অন্যান্য স্টেহোল্ডারদের নিকট থেকে তথ্য সংগ্রহ করতে সক্ষম)। কর্ম এলাকার যে কোন এলাকায় যাওয়ার সক্ষমতা ও মানসিকতা থাকতে হবে, ঢাকা বা কর্ম এলাকার বাইরে যে কোন জায়গায় আয়োজিত প্রশিক্ষণে অংশগ্রহণের মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের সম্পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার ফটোকপি, পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ আবেদনপত্র নিবার্হী পরিচালক,আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র, রাঙ্গামাটি পার্বত্য জেলা বরাবরে সরাসরি আগামী ২১ জুলাই ২০১৬ তারিখ সকাল ১০:০০ টায় স্বশরীরে কে কে রায় সড়কস্থ আশিকা প্রধান কার্যালয়ে ম্যানেজার-অ্যাডমিন কাছে জমা দান করতে হবে। প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত প্রার্থীদের একই দিন (২১ জুলাই ২০১৬ খৃষ্টাব্দ) সকাল ১১:০০ টায় নির্বাচনী পরীক্ষার মাধ্যমে চুড়ান্ত নির্বাচন করা হবে।

উল্লেখ্য, নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত এবং অসম্পূর্ণ ও কাঙ্খিত যোগ্যতা ব্যতীত আবেদনপত্র সরাসরি বাতিল হিসাবে বিবেচিত হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না।

ঝুমালিয়া চাকমা
ম্যানেজার-অ্যাডমিন
আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র
রাঙ্গামাটিপার্বত্য জেলা ।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply