নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » আলীকদমে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

আলীকদমে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

করোনা মহামারিতে হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল, এসএম মতিউর রহমান এর নির্দেশনায়, সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে শনিবার সকালে বান্দরবানের আলীকদম সেনা জোন, ২৩ বীরের তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন দুর্গম পাহাড়ি এলাকায় অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় আলীকদম সেনা জোন ক্যাপ্টিন আতিকু রহমান, দুর্গম পাহাড়ি এলাকা ঘুরে ঘুরে অসহায়দের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন। তিনি বলেন, করোনাযুদ্ধে শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে করে হতদরিদ্র মানুষেরা যেন অভুক্ত না থাকে এবং জীবিকার উদ্দেশ্যে বাসার বাইরে বের না হয়।

এসময় ২৩বীরের ওয়ারেন্ট অফিসার ইহসান উল্লাহ, জোন জেসিও ইকরামুল হকসহ সেনা বাহিনীর একটি টিম উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং মাস্ক পরিধান করতে স্থানীয় জনসাধারণকে উদ্বুদ্ধ করেন তারা।

Micro Web Technology

আরো দেখুন

আধিপত্যের লড়াইয়ে পরিকল্পিত হত্যা

বিবাদমান আঞ্চলিক দলের আধিপত্য বিস্তারের লড়াইয়ে বার বার হঠাৎ অশান্ত হয়ে উঠে সবুজ পার্বত্য চট্টগ্রাম। …

Leave a Reply