নীড় পাতা » পাহাড়ের সংবাদ » আলীকদমে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু !

আলীকদমে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু !

বান্দরবানের আলীকদমে ভুল চিকিৎসায় নূর ইসলাম নামে এক রোগীর মৃত্যুর ঘটনা ঘটছে। এ ঘটনায় হাতুড়ে ডাক্তার রফিকুল ইসলাম পলাতক রয়েছেন বলে জানিয়েছে স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার জেলার আলীকদম উপজেলার রেফারফাড়ি বাজারের রফিকের ফার্মিসিতে দাঁতের চিকিৎসা করাতে যান স্থানীয় বাসিন্দার নুর ইসলাম (৪৫)। এসময় হাতুড়ে ডাক্তার রফিকুল ইসলাম ভুল ইনজেকশন দেয়ার পর ভুল চিকিৎসায় মৃত্যু বরণ করেন রোগী নুর ইসলাম। এই ঘটনার পরই দাঁতের চিকিৎসক রফিকুল ইসলাম দ্রুত পালিয়ে যান।

এ বিষয়ে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন জানান, ইনজেকশন দেয়ার পরই নুর ইসলামের মৃত্যুর বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে মৃত্যু প্রকৃত কারন তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয়রা জানায়, ডেন্টাল সার্জন সাইনবোর্ড লাগিয়ে দীর্ঘদিন ধরে আলীকদমে দাঁতের চিকিৎসা করে আসছে চিকিৎসক রফিকুল ইসলাম। এরআগেও ভুল চিকিৎসায় আরো কয়েকজন রোগী সমস্যার সম্মুখীন হয়েছিলো বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।
প্রসঙ্গত, বান্দরবান জেলায় ভূয়া চিকিৎসকের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এর আগেও বান্দরবান জেলা শহর থেকে কয়েকজন ভূয়া চিকিৎসক’কে গ্রেফতার করা হয়েছে। কয়েকজনকে বান্দরবান ছাড়া করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply