নীড় পাতা » পাহাড়ের সংবাদ » আলীকদমে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪ ককটেল উদ্ধার, আটক ৩ জন

আলীকদমে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪ ককটেল উদ্ধার, আটক ৩ জন

alikadamবান্দরবানের আলীকদমে এক বিএনপির নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

আলীকদম থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে আলীকদম সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ শাহাবুদ্দিনের আলীকদম বাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪টি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। এসময় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বিএনপি নেতার পিতা মোহাম্মদ ইছহাক এবং ওমর ফারুকসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে অভিযানের সময় বিএনপি নেতা ব্যবসা প্রতিষ্ঠানে না থাকায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসন জানান, গোপন খবরের ভিত্তিতে বাজারে ব্যবসায়ী মোহাম্মদ শাহাবুদ্দিনের দোকানে অভিযান চালিয়ে তল্লাশি করে লাল স্কসটেপ মোড়ানো ৪টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। ককটেলগুলো থানায় নিয়ে গিয়ে বালতিতে চুবিয়ে নিস্ক্রিয় করা হয়।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ধুংরি মং মারমা ও আলীকদম ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিনের বাসা লক্ষ্য করে তিনটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে ককটেল সদৃশ কয়েকটি বস্তুও উদ্ধার করেছিলো পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply