নীড় পাতা » পাহাড়ের সংবাদ » আলীকদমে আওয়ামীলীগ নেতাদের বাড়ির সামনে ককটেল বিষ্ফোরন

আলীকদমে আওয়ামীলীগ নেতাদের বাড়ির সামনে ককটেল বিষ্ফোরন

212121212বান্দরবানের আলীকদমে ইউপি চেয়ারম্যানসহ দুই আওয়ামীলীগ নেতার বাড়ির সামনে ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে বৃহস্পতিবার দুই নেতার বাড়ির সামনে ককটেল সদৃশ্য ৩টি বস্তুও উদ্ধার করেছে পুলিশ। এদিকে অবরোধে বিএনপি-জামায়াতের কঠোর অবস্থানের কারণে বান্দরবান-চট্টগ্রামসহ অভ্যন্তরিন সকল রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
বৃহস্পতিবার ঘোষিত নির্বাচনী তফসিল প্রত্যাখ্যান করে ১৮ দলীয় জোটের টানা ৭২ ঘন্টার অবরোধ কর্মসূচীর শেষদিনে বান্দরবানের আলীকদম সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক ধুংরি মারমার বাড়ির সামনে কয়েকটি ককটেল বিস্ফোরন ঘটানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করেছে।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আওয়ামীলীগ নেতার বাসার সামনে টেপ মোড়ানো ককটেল সদৃশ্য কয়েকটি বস্তু উদ্ধার করা হয়েছে। জনমনে ভীতি তৈরির উদ্দেশ্যে অবরোধকারীরা এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এদিকে অবরোধে বান্দরবান কেন্দ্রীয় বাসস্টেশনসহ আশপাশের এলাকাগুলোতে বিএনপির কেন্দ্রীয় কমিটি উপজাতীয় বিষয়ক সম্পাদক মাম্যাচিং এবং ১৮ দলীয় জোটের আহবায়ক সাচিং প্রু জেরীর নেতৃত্বে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের কঠোর অবস্থানের কারণে বান্দরবান-চট্টগ্রাম সড়কসহ অভ্যন্তরিন রুটগুলোতেও সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

অবরোধে সমর্থনে বান্দরবানে জেরী-মাম্যাচিং বিএনপির দুগ্রুপের সমর্থকেরা খন্ড খন্ড মিছিল করেছে। নাশকতা এড়াতে বান্দরবান জেলা শহরসহ গুরুত্বপুর্ণ স্থানগুলোতে অতিরিক্ত পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানেও সুষ্ঠু ভোট নিয়ে ২ মেয়র প্রার্থীর শঙ্কা

বান্দরবান পৌরসভায় মেয়র পদে লড়ছেন ৫ প্রার্থী। রোববার ভোট গ্রহনের যাবতীয় প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে …

Leave a Reply