নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » আলীকদমের ৬৫টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

আলীকদমের ৬৫টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

বান্দরবানের আলীকদম উপজেলায় নভেল করোনাভাইরাস (কভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে মসজিদের অনুকুলে বরাদ্দকৃত আর্থিক অনুদান প্রদান করা হয়।  মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে বরাদ্দকৃত অর্থ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইদ ইকবাল। উপজেলার ৬৫টি মসজিদে ৫ হাজার টাকা করে মোট-৩ লাখ ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন আলীকদম উপজেলার ফিল্ড সুপারভাইজার, মোজ্জামেল হক, মডেল কেয়ার টাইগার মৌলবী কাজী কুতুব উদ্দীন, সাধারণ কেয়ার টাইগার রেজাউল করিমসহ পরিচালনা কমিঠির সভাপতি/সম্পাদক।

ইসলামিক ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, বিশ্বব্যাপী বিরাজমান করোনাভাইরাস (কভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব অনুসরণসহ নানা কারণে দেশের মসজিদগুলোতে মুসল্লিরা স্বাভাবিকভাবে ইবাদত করতে পারছেন না। এতে দানসহ অন্যান্য সাহায্য কমে যাওয়ায় মসজিদের আয় কমে গেছে। ফলে মসজিদের দৈনন্দিন ব্যয় নির্বাহ করা কঠিন হয়ে পড়েছে। বিরাজমান পরিস্থিতিতে মসজিদগুলোর আর্থিক অসচ্ছলতা দূর করতে প্রধানমন্ত্রী প্রতিটি মসজিদের অনুকুলে অনুদান দিয়েছেন। জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক বা উপপরিচালকদের সমন্বয়ে এই অনুদানের টাকা বিতরণ করা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে কভিড-১৯ মোকাবিলায় সভা করলেন পবন চৌধুরী

পার্বত্য রাঙামাটির উপজেলা পর্যায়ে স্বাস্থ্য ব্যবস্থার বর্তমান অবস্থা সর্ম্পকে অবগত হতে সংশ্লিষ্টদের সঙ্গে সভা করেছেন …

Leave a Reply