নীড় পাতা » বান্দরবান » আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

6বান্দরবানের লামায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ আকতারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ শাহী নেওয়াজের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা কাজী শফিকুর রহমান এবং ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ সৌমিত্র পাল, আইএইচপিডি’র নির্বাহী পরিচালক মংছিংপ্রু মার্মা।
আলোচনা সভায় বক্তারা বলেন, যে কোন দূর্যোগের সময় ভীত না হয়ে সাহসিকতার সাথে মোকাবেলা করতে হবে। দিবসটি উপলক্ষে এদিন সকালে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। আলোচনা শেষে অতিথিবৃন্দ দুর্যোগ বিষয়ে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।

Micro Web Technology

আরো দেখুন

মা-বাবাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

খাগড়াছড়িতে পৃথক ধর্ষণের ঘটনায় বাবা-মাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। খাগড়াছড়ি নারী ও শিশু …

Leave a Reply