নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘আমি গরীব দুঃখী মেহনতি মানুষের এমপি’

‘আমি গরীব দুঃখী মেহনতি মানুষের এমপি’

Usatan-Cover-picc‘আমি রাঙামাটির সকলেরই এমপি। আমি গরীব দুঃখী মেহনতি মানুষের এমপি। আমি নিজেই গরীব মানুষ। তাই গরীব-শ্রমিকের মানুষের প্রতি আমার অন্যরকম একটা টান রয়েছে। তাদের সুখে-দুুঃখে পাশে থাকতে চাই। সংসদে প্রথম বক্তৃতায় আমি শ্রমিকের অধিকারের কথা বলেছি। আমি শুধু পাহাড়ি জনগণের কথা বলেনি, আমি সকল শ্রেণির মানুষের অধিকারের কথাই বলেছি।’

বৃহস্পতিবার রাঙামাটি করাত কল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতির আয়োজনে সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা রাঙামাটির সংসদ সদস্য ঊষাতন তালুকদার ।

তিনি আরো বলেন, যে দু’জন লঞ্চ শ্রমিক অপহৃত হয়েছে তাদের উদ্ধারে শ্রমিক নেতৃবৃন্দের সাথে আমি দফায় দফায় বৈঠকে বসেছি। তিনি ঈদ, কোরবান, পূজা ও বিজুতে যেনো কোনোরকম সমস্যা সৃষ্টি না হয়,সেজন্য সকলকে সর্তক থাকার আহ্বান জানিয়ে বলেন,পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা হোক তা কেউ কেউ চায় না।

সংগঠনের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মোজাফফর হোসেন, মশিউর রহমান, ওমর আলী, জসিম উদ্দিন, আব্দুল মন্নান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, শ্রমিকরা শ্রম দিয়ে তাদের আয় রোজগার করলেও বিভিন্ন সময় সন্ত্রাসীরা তাদেরকে অপহরণ করে নিয়ে যায়। সারা দিন কাজ করার পরও যেখানে পরিবার নিয়ে খেতে কষ্ট হয়, সেখানে কিভাবে মুক্তিপণের টাকা পরিশোধ করবে? সমিতির নেতৃবৃন্দ তাদের একটি স্থায়ী কার্যালয় প্রতিষ্ঠা করতে সংসদ সদস্যের সহযোগিতা কামনা করেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply