নীড় পাতা » খেলার মাঠ » আমানতবাগ ক্রিকেট ক্লাবের ৪৫ রানের জয়

আমানতবাগ ক্রিকেট ক্লাবের ৪৫ রানের জয়

amanatbagরাঙামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সোমবারে দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় রাজবাড়ী একাদশকে ৪৫ রানে হারিয়েছে আমানতবাগ ক্রিকেট ক্লাব।
সকাল ৯ টায় টস জিতে আমানতবাগ ব্যাট করার সিদ্বান্ত নেয়। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে আমানতবাগ। আমানতবাগের মোঃ সোহেল ৪০ বলে ৫৪ রান ও ইফতেখার আলম (রুবেল) ১৭ বলে ২৩ রান করে দলকে শাক্তিশালী অবস্থায় দাঁড় করান। অন্যদিকে রাজবাড়ী বোলারদের মধ্যে শাহাদাত হোসেন ৪ ওভার বল করে ৩১ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।
রাজবাড়ী একাদশ জবাব দিতে নেমে দলীয় ১৬ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। ভাস্কর খীসা ১০ বলে ২৩ রান ও ইমতিয়াজ ৩৪ বলে ৩৫ রান করে আউট হলে, আর কোন ব্যাটসম্যান দুই অংকের কোটা পেরোতে না পারায় ১১৩ রানে থেমে যায় রাজবাড়ীর ইনিংস।
আমানতবাগের মোঃ জহির ৪ ওভার বল করে ১৪ রান খরচে ৩ উইকেট ও আতিকুর রহমান জামিল ৪ ওভার বল করে ১৪ রান খরচে ৩ উইকেট তুলে নেয় তারা।
খেলায় ৪০ বলে ৫৪ রান করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন আমানতবাগের মোঃ সোহেল ।sohel
রাঙামাটি রিজিয়নের পৃষ্ঠপোষকতায় রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার উদ্যেগে আয়োজিত এই ক্রিকেট প্রতিযোগিতার মিডিয়া পার্টনার পাহাড়ের সর্বাধিক পঠিত অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডট কম।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply