নীড় পাতা » খাগড়াছড়ি » আমাকে ‘অবাঞ্চিত ঘোষণা’ আওয়ামীলীগ প্রার্থীর ‘মনোবেদনার ফসল’

আমাকে ‘অবাঞ্চিত ঘোষণা’ আওয়ামীলীগ প্রার্থীর ‘মনোবেদনার ফসল’

solaiman-picজেলা আওয়ামী লীগ কর্তৃক ‘অবাঞ্চিত’ ঘোষণার একদিন পরই সোমবার বিকেলে সংবাদ সম্মেলন করলেন খাগড়াছড়ি আসনে জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ। তিনি শহরের কলেজ রোড এলাকায় নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।
জাপা প্রার্থী বলেন, আগামী সংসদ নির্বাচন সুষ্ঠু ও অবাধ হলে তিনিই খাগড়াছড়ি আসন থেকে জয়ী হবেন। আর জয়ী হলে বেসরকারী বিনিয়োগের মাধ্যমে খাগড়াছড়ি জেলাকে শান্তি ও উন্নয়নে সমৃদ্ধ করা হবে। তিনি তাঁকে আওয়ামী লীগ কর্তৃক ‘অবাঞ্চিত ঘোষণা’ করার বিষয়টিকে আওয়ামীলীগ প্রার্থীর ‘মনোবেদনার ফসল’ বলে আখ্যায়িত করেন।
এসময় জেলা জাতীয় পার্টির সভাপতি নিরাপদ তালুকদার, সাধারন সম্পাদক আলাউদ্দিন সওদাগর, সহ-সভাপতি মানবেন্দ্র খাস্তগীর, মোহাম্মদ শহীদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম এবং যুব সংহতি’র চট্টগ্রাম মহানগরের সভাপতি আবছার উদ্দিন রনি।
প্রসঙ্গত, খাগড়াছড়ি আসনে অপর প্রার্থীরা হলেন আওয়ামীলীগের কুজেন্দ্র লাল ত্রিপুরা, ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সংগঠনটির শীর্ষনেতা প্রসিত বিকাশ খীসা ও জনসংহতি সমিতির এমএন লারমা গ্রুপের মৃনাল কান্তি ত্রিপুরা।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply