নীড় পাতা » খেলার মাঠ » আবাহনীর কাছে ১-০গোলে হারলো ইয়াং রাঙামাটি

আবাহনীর কাছে ১-০গোলে হারলো ইয়াং রাঙামাটি

Abahani-Krira-chocro
বিজয়ী আবাহনী ক্রীড়া চক্র

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগে এ পর্যন্ত সবচেয়ে বেশি গোল হজম করেছে ইয়াং রাঙামাটি স্পোর্টিং ক্লাব। প্রথম খেলায় রাইজিং স্টারের কাছে ৬ গোল আর দ্বিতীয় খেলায় ইয়থ স্পোর্টিং ক্লাবের কাছে ৮ গোল হজম করে তারা। তবে শুক্রবারের খেলায় মোটামুটি সম্মানজনকভাবে হারে তারা। লীগের অন্যতম ফেভারিট দল আবাহনীর কাছে ১-০ গোলে হারে ইয়াং রাঙামাটি। আর এই ১ গোলসহ তিন খেলায় ১৫ টি গোল হজম করে নিজেদের প্রথম বিভাগ লীগে খেলার যোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করলো ক্লাবটি।

রাঙামাটিন চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে রাঙামাটি জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই প্রতিযোগিতায় শুক্রবার অনুষ্ঠিত খেলার শুরু থেকেই আবাহনী ক্রীড়া চক্র আক্রমনাত্মক ফুটবল খেলে। আর লীগের এ পর্যন্ত সবচেয়ে বেশি গোল হজম করা ইয়াং রাঙামাটি এদিক পুরোই রক্ষনাত্মক ফুটবল খেলে ডিফেন্সে প্রতিরোধ গড়ে তোলে। খেলার ২১ মিনিটের মাথায় আবাহনী ক্রীড়া চক্রের বাবু সিং গোল করলে ১-০ গোলে এগিয়ে যায়। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ১-০গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী ক্রীড়া চক্র।
এদিন খেলা পরিচালনা করেন সুমন রায় চৌধুরী। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ীদলের একমাত্র গোলদাতা বাবু সিং । আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন চট্টগ্রাম জেলা দলের সাবেক খেলোয়াড় সাদিয়াথ লুথফি।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

শনিবার একই মাঠে একই সময়ে সৃজন ও বলাকা স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে।
Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply