নীড় পাতা » খেলার মাঠ » আবারো হার রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দলের

আবারো হার রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দলের

cricketবাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-১৬ ক্রিকেটে আবারো হেরেছে রাঙামাটি অনুর্ধ্ব-১৪ দল। সোমবার ব্রাহ্মণবাড়িয়া স্টেডিয়ামে রাঙামাটি জেলা ক্রিকেট দল তাদের ২য় ম্যাচে ৬ উইকেটে নোয়াখালী ক্রিকেট দলের কাছে পরাজিত হয়েছে।

সকালে টসে জিতে রাঙামাটি জেলা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু রাঙামাটি জেলা দলের ক্ষুদে ক্রিকেটাররা নোয়াখালীর নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে বিশেষ করে নোয়াখালীর জাহিদুলের অসাধারণ বোলিংয়ে মাত্র ৩০.২ ওভারে ১২৩ রানে অলআউট হয়ে যায়। জাহিদুল প্রায় একাই গুড়িয়ে দেন রাঙামাটি কিশোরদের। ৬.২ ওভারে ৪২ রান দিয়ে ৭ উইকেট নেন জাহিদুল। রাঙামাটি জেলা দলের নূর মোহাম্মদ ২৪ রান করে যা কিছু প্রতিরোধ করার চেষ্টা করেন।

মধ্যাহ্ন বিরতির পর নোয়াখালী কিশোররা ব্যাটিংয়ে নেমে ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে টার্গেট ১২৪ রান করে ৬ উইকেটে জয়লাভ করে। নোয়াখালীর আরাফাত জনি ৪৫ রান করেন। রাঙামাটির সাইদুল ২৮ রানে ২ উইকেট লাভ করেন। এর আগের ম্যাচে রাঙামাটি ১৬১ রানের বিশাল ব্যাবধানে ফেনী দলের কাছে পরাজিত হয়।

মূলত বিসিবির এই টুর্নামেন্ট হল তৃণমূল থেকে আগামী দিনের জাতীয় দলের জন্য খেলোয়াড় তৈরি করার প্রতিযোগিতা। এখানে জয়-পরাজয়ের চেয়ে গুরুর্ত্বপূর্ণ কিশোর ক্রিকেটার বাছাই করে ভবিষ্যতের জন্য খেলোয়াড় তৈরি করা। টুর্নামেন্টের শেষ ম্যাচে রাঙামাটি মুখোমুখি হবে বান্দরবান দলের।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply