নীড় পাতা » পাহাড়ের সংবাদ » আবারো সস্ত্রীক গ্রেফতার কুখ্যাত মাদক ব্যবসায়ী বাদশা

আবারো সস্ত্রীক গ্রেফতার কুখ্যাত মাদক ব্যবসায়ী বাদশা

badsha-alamরাঙামাটি শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী বাদশা আলমকে স্ত্রীসহ আটক করেছে জেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর ও কোতয়ালি থানা পুলিশের যৌথ টীম।
সোমবার রাতে শহরের হ্যাপীর মোড় এলাকার জগদ্বাত্রী মন্দিরের সামনের তার নিজস্ব ত্রিতল ভবন থেকে ১৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট,২ বোতল দেশীয় মদ,৯৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। এসময় যৌথবাহিনী বাদশা আলম ও তার স্ত্রী জাহানারা বেগমকে আটক করে।
ভ্রাম্যমান আদালত তাৎক্ষনিকভাবে  সরকারি কাজে বাধা প্রদান করায় বাদশা আলম ও তার স্ত্রী জাহানারা বেগমকে ১ মাস কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত। তাদের বিরুদ্ধে ইতোপূর্বেও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা থাকায় সেসব নিয়মিত মামলার পাশাপাশি নতুন মাদক উদ্ধার করার ঘটনায় আবারো মামলা হবে বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের কর্মকর্তারা।

ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন রাঙামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর ইবনুল হাসান ইভান। এসময় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম,কোতয়ালি থানা পুলিশ,মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সহকারি পরিচালক আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, রাঙামাটি শহরের মাদক ব্যবসার অন্যতম নিয়ন্ত্রক বাদশা এর আগেও একাধিকবার গ্রেফতার হলেও অজ্ঞাত ক্ষমতার বলে বারবারই জামিন নিয়ে বের হয়ে আসে এবং পুণরায় মাদক ব্যবসা শুরু করে। শহরের প্রভাবশালী একটি মহল তাকে মাদক ব্যবসায় পৃষ্ঠপোষকাত প্রদান করে বলে অভিযোগ আছে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply