নীড় পাতা » ব্রেকিং » আবারো রক্তাক্ত পাহাড়

বাঘাইছড়িতে গুলিতে দু’জন নিহত

আবারো রক্তাক্ত পাহাড়

পাহাড়ি গ্রাম/ প্রতীকী ছবি

এক মাসের ব্যবধানে আবারো রক্তাক্ত হলো পাহাড়। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের দুর্গম গ্রাম নবছড়ায় প্রতিপক্ষের গুলিতে এমএন লারমা সমর্থিত জনসংহতি সমিতির সমর্থক রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা(২৪) নিহত হয়েছে। বুধবার মধ্য রাতে এই ঘটনা ঘটে।

এর আগে গত ১১ আগস্ট মধ্যরাতে রাঙামাটির বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএন লারমা)র সহযোগি সংগঠন যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধি চাকমা (৩৫) ও এনো চাকমাকে গুলি করে হত্যা করা হয়।

বুধবার দুপুরে জনসংহতি সমিতির(এমএন লারমা) বাঘাইছড়ি উপজেলার সাধারণ সম্পাদক জ্ঞান জীবন চাকমা বলেন, মঙ্গলবার মধ্যরাতে রিপেল চাকমা ও বর্ষণ চাকমা বাসায় যাওয়ার পথে সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সশস্ত্র গ্রুপের সামনে পড়লে তারা দু’জনকে হত্যা করে। মূলত এরা দু’জন আমাদের দলকে সাপোর্ট করার দায়ে সন্তু লারমার লোকজন তাদের হত্যা করে।

এ বিষয়ে সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সাথে যোগাযোগ করা হলে কারো বক্তব্য পাওয়া যায়নি।

বাঘাইছড়ি থানার ইনচার্জ(ওসি) এমএ মনজুর বলেন, যেখানে ঘটনা ঘটেছে এলাকাটি খুবই দুর্গম। পুলিশ লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) ছুফিউল্লাহ বলেন, জনসংহতি সমিতির(এমএন লারমা) দ্ইু সমর্থককে হত্যার ঘটনা জেনেছি। এলাকাটি দুর্গম হওয়ায় পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে দুর্গমাঞ্চল হওয়ায় বুধবার বিকেল পর্যন্ত পুলিশ লাশ উদ্ধার করতে পারেনি। পুলিশ জানিয়েছে, লাশ উদ্ধারে আরো সময় লাগবে।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply