নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » আবারো মনোনয়ন সংগ্রহ করলেন ইউপিডিএফ নেতা প্রসিত ও সচিব,মনোনয়ন নিয়েছেন সুধাসিন্ধু ও এডভোকেট শক্তিমানও

আবারো মনোনয়ন সংগ্রহ করলেন ইউপিডিএফ নেতা প্রসিত ও সচিব,মনোনয়ন নিয়েছেন সুধাসিন্ধু ও এডভোকেট শক্তিমানও

011
পুলিশ প্রহরায় মনোনয়ন নিয়ে ফিরছেন ইউপিডিএফ নেতাকর্মীরা

বৃহস্পতিবার মনোনয়নপত্র ছিনতাইয়ের একদিন পর আবারো মনোনয়নপত্র সংগ্রহ করলেন ইউপিডিএফ প্রধান প্রসিত বিকাশ খীসা ও কেন্দ্রীয় নেতা সচিব চাকমা। শুক্রবার দুই ইউপিডিএফ নেতার পাশাপাশি মনোনয়ন সংগ্রহ করেছেন জনসংহতি সমিতি(এমএনলারমা)’র দুই শীর্ষ নেতা সুধাসিন্ধু খীসা ও এডভোকেট শক্তিমান চাকমা।

শুক্রবার সকালে কড়া পুলিশী প্রহরায় একটি চাঁদের গাড়ী ও একটি সিএনজি অটোরিক্সাযোগে প্রায় ২৫/৩০ জন ইউপিডিএফ নেতাকর্মী রাঙামাটি জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে। এসময় ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বিলাস চাকমা এবং রাঙামাটি জেলা কমিটির সভাপতি বাবলু চাকমা মনোনয়ন নিতে আসা দলটির নেতৃত্ব দেন।

প্রসিত বিকাশ খীসার পক্ষে কাজলা ত্রিপুরা এবং সচিব চাকমার পক্ষে রুমিতা চাকমা মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়ন সংগ্রহ করতে আসা ইউপিডিএফ নেতাকর্মীদের সামনে পুলিশ পাহারা দিয়ে তাদের ইউপিডিএফ নিয়ন্ত্রিত কুতুকছড়ি থেকে নিয়ে আসা হয় এবং আবার পৌঁছে দেয়া হয়।

122
মনোনয়নপত্র নিচ্ছেন ইউপিডিএফ কর্মীরা

প্রসঙ্গত,বৃহস্পতিবার প্রসিত খীসা ও সচিব চাকমার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করে ফেরার সময় শহরের দেবাশীষনগর এলাকায় ইউপিডিএফ এর দুই নারী কর্মীর কাছ থেকে মনোনয়নপত্র,৩৫ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ করে ইউপিডিএফ। তারা এই ঘটনার জন্য প্রতিপক্ষ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ি করলেও জনসংহতি এই অভিযোগ অস্বীকার করেছে।
এদিকে শুক্রবার সকালে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ‘সংস্কারপন্থী’ হিসেবে পরিচিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি( এমএনলারমা)’র দুই নেতা এডভোকেট শক্তিমান চাকমা ও সুধাসিন্ধু খীসা। তাদের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেছেন মনির খান ও আবু সুফিয়ান নামের দুই ব্যক্তি।
এনিয়ে রাঙামাটি থেকে এ পর্যন্ত আটজন ব্যক্তি মনোনয়ন সংগ্রহ করলেন। এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার,জেলা জনসংহতির সভাপতি গুনেন্দু বিকাশ চাকমা,জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহসভাপতি উষাতন তালুকদার,পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলনের জেলা সম্পাদক এডভোকেট আবছার আলী মনোনয়ন সংগ্রহ করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply