নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘আপনাদের আসল উদ্দেশ্য কি তাহলে ‘ আওয়ামী লীগ ঠেকাও’ ? ’

‘আপনাদের আসল উদ্দেশ্য কি তাহলে ‘ আওয়ামী লীগ ঠেকাও’ ? ’

AL-protest-Coverরাঙামাটি সদর উপজেলা পরিষদে পুনরায় নির্বাচন ও পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে শহরে বিক্ষোভ সমাবেশ করেছে রাঙামাটি জেলা আওয়ামী। মঙ্গলবার সকাল এগারোটায় রাঙামাটি পৌর প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে রাঙামাটির জেলাপ্রশাসক কার্যালয়ের সামনে সমাবেশে করে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ সোলায়মানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, ভাইস চেয়ারম্যান প্রার্থী সদানন্দ চাকমা, যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন।
সমাবেশে বক্তারা বলেন, জেএসএস পাহাড়ে অবৈধ অস্ত্রের মাধ্যমে সাধারন ভোটারদের জিম্মি করে ভোট আদায় করছে। তাদের সশস্ত্র ক্যাডাররা অস্ত্রের মাধ্যমে কেন্দ্র দখল করে জাল ভোট দিয়েছে।বিগত জাতীয় সংসদ নির্বাচনেও অস্ত্রের মুখে ভোট কেড়ে নেয়া হয়েছে দাবি করে আওয়ামী লীগ নেতারা বলেন, যতদিন পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হবেনা,ততদিন পাহাড়ে আর সুষ্ঠু নিরপেক্ষ অবাধ নির্বাচন হবেনা। সদর উপজেলা নির্বাচন সুষ্ঠু হয়নি দাবি করে পুনরায় সদর উপজেলায় নির্বাচনের দাবি জানায় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতারা।

সমাবেশে দীপংকর তালুকদার জনসংহতি সমিতিকে উদ্দেশ্য করে বলেন,জনসংহতি সমিতির নেতারা বিগত নির্বাচনগুলোতে বিভিন্ন জায়গায় বলেছেন ‘ দীপংকর ঠেকাও’..দীপংকরকে তো অস্ত্রের মুখে ভোট কেড়ে নিয়ে ঠেকিয়েছেন,এখন আওয়ামী লীগের অন্যান্য প্রার্থীদেরও একই কায়দায় ঠেকানো শুরু করেছেন, আপনাদের আসল উদ্দেশ্য কি তাহলে ‘ আওয়ামী লীগ ঠেকাও’ ?

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

One comment

  1. Aamader Uddyeshyo nabyo Musolamn Md. Dipankar Talukdar ke ekebare shesh kora.

Leave a Reply

%d bloggers like this: