নীড় পাতা » রাঙামাটি » আনসার সদ্যস্যের অস্ত্রবিহীন প্রশিক্ষন

আনসার সদ্যস্যের অস্ত্রবিহীন প্রশিক্ষন

kap-chtকাপ্তাই উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে আয়োজিত ১০ দিন ব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন আনসার ভিডিপির মৌলিক গ্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন পরিষদে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা আনসার কমান্ডেন্ট লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দিলদার হোসেন। সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আবু কাউসার এবং কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি কাজী মোশাররফ হোসেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন মনিটরিং সদস্য জাহিদুল ইসলাম। সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণ কোর্সে অংশ গ্রহণকারী আনসার ভিডিপির ৩২ জন মহিলা ও ৩২ জন পুরুষকে সনদ পত্র বিতরন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মো: দিলদার হোসেন বলেন, আনসার বাহিনী নীরবে সবসময় দেশ ও জাতীর সেবা দিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি জাতীয় ও আঞ্চলিক নির্বাচনে আনসার বাহিনীর সদস্যরা প্রশংসিত অবদান রাখছে। এবার আনসার বাহিনীর সদস্যদের অস্ত্রবিহীন প্রশিক্ষণ দেওয়া হলো। প্রশিক্ষণ গ্রহণকারী আনসার ভিডিপির সদস্যরা সুনাম বয়ে আনবে বলে তিনি আশা করেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply