নীড় পাতা » ব্রেকিং » ‘আত্ম-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমেই আর্থ-সামাজিক উন্নয়ন ঘটবে’

কাপ্তাইয়ে দীপংকর তালুকদার

‘আত্ম-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমেই আর্থ-সামাজিক উন্নয়ন ঘটবে’

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, একজন নারী স্বাবলম্বী হলে তাঁর পরিবার এমনকি সমাজ স্বাবলম্বী হয়। আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়ন ঘটাতে হবে। একটি মেশিন থেকে আয় বৃদ্ধি করে আরও মেশিন ক্রয় করে নিজেদের সংসারকে আরও পরিপূর্ণ করতে হবে। সোমবার কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা’র সভাপতিত্বে ও কাপ্তাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য সান্তনা চাকমা, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

অনুষ্ঠানে কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ইউপিসদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের মোট ৪৯ জন দুস্থ নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

বান্দরবানে ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে পরিদর্শকসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে র‌্যাবকে তদন্তের নির্দেশ …

Leave a Reply