আজিজ সভাপতি,প্রভাত সম্পাদক

বাঘাইছড়িতে উপজেলা কৃষকলীগের দ্বি বার্ষিক সম্মেলন ৮ জুন বিকাল ৪ঘটিকায় জেলা পরিষদ রেষ্ট হাউস প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ গনির সভাপতিত্বে প্রথম অধিবেশনের প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য জাফর আলী খাঁন। বিশেষ অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী আঃ শুক্কুর মিয়া,সহ-সভাপতি ও পৌর আওয়ামীলীগের আহবায়ক দীলিপ কুমার দাশ,আইন বিষয়ক দসম্পাদক দেলোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক হাফেজ আহাম্মদ,রাঙামাটি জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃজাহিদ আক্তার,জেলা কৃষকলীগ নেতা উদয় সংকর চাকমা,উপজেলা শ্রমীকলীগের সভাপতি মোঃরফিক আলী,প্রাপ্তন সভাপতি মোঃআতাউর রহমান,যুবলীগের সাধারন সম্পাদক জগৎ দাশ,সেচ্ছাসেবকলীগের সভাপতি নুরে আলম খোকন,সাধারন সম্পাদক হাজী মহিউদ্দিন।
সম্মেলনের ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ জাহিদ আক্তার।
তিনি কৃষকলীগের প্রয়োজনীয়তা, উদ্দেশ্য, আদর্শ ও নেতা কর্মীদের ভূমিকার প্রতি বিশেষ গুরুতারোপ করেন এবং বাঘাইছড়ি উপজেলা ও পৌর কৃষকলীগকে শক্তিশালি করে জননেতা দিপংকর তালুকদারের মাধ্যমে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে প্রয়োজনীয় ভূমিকা রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।
পরে সম্মতিক্রমে উপজেলা কৃষকলীগের সভাপতি পদে মোঃ আব্দুল আজিজ,সাধারন সম্পাদক পদে প্রভাত কুমার চাকমা ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ জাহিদুল ইসলাম,তরুন ভদ্র চাকমা ও জালাল উদ্দিনকে নির্বাচিত করা হয় এবং পৌর কৃষকলীগের সভাপতি পদে মোঃ ওসমান গনি,সাধারন সম্পাদক কদর আলী ও সাংগঠনিক পদে মোঃ জসিম উদ্দিনকে মনোনিত করা হয়। এবং উপজেলা আওয়ামীলীগের সহযোগিতায় চলতি মাসের মধ্যেই পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে নির্দেশনা দেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply